BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

IPL ফ্র্যাঞ্চাইজি থেকে বিজেপি! কোথায় যোগ দেবেন মেসি? সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা

Published by: Abhisek Rakshit |    Posted: August 26, 2020 8:37 pm|    Updated: August 26, 2020 8:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বার্সেলোনা (Barcelona) ছাড়ছেন লিওনেল মেসি। শেষ হতে চলেছে দীর্ঘ দু’‌দশকের সম্পর্ক। সম্প্রতি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়েও দিয়েছেন সেকথা। মরশুম শেষে তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়। কাতালান ক্লাবটিতে আর থাকতে চান না তিনি। আর এরপরই মেসির দলবদল নিয়ে শুরু হয়েছে জল্পনা। তাঁকে সই করানোর দৌড়ে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, ম্যাঞ্চেস্টার সিটি, ইন্টার মিলান, পিএসজির মতো ক্লাব। কিন্তু এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মেসির এই দলবদলের খবর নিয়ে অনেকেই আবার মজাও করছেন। ইতিমধ্যে একের পর এক মিমও ছড়াতে শুরু করেছে। এমনকী পিছিয়ে নেই আইপিএলের দলগুলোও। তাঁরাও টুইট করেছে।

[আরও পড়ুন: অ্যান্ডারসনকে শুভেচ্ছা জানালেন বুমরাহ, পালটা তাঁকে লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন যুবি]

আসলে মেসির বার্সেলোনা ছাড়তে চাওয়ার প্রধান কারণ ক্লাব প্রেসিডেন্ট জোসেপ বার্তোমিউ। বরাবরই বার্তোমিউর সঙ্গে ঠান্ডা যুদ্ধ ছিল বার্সার সর্বোচ্চ গোলদাতার। বহুবার নিজের ঘনিষ্ঠমহলে আর্জেন্টাইন কিংবদন্তি অভিযোগ জানিয়েছেন যে, বার্তোমিউ বার্সার শীর্ষপদে থাকার যোগ্য নন। এ মরশুমে মেসি-বার্তোমিউ দ্বন্দ্ব যেন অন্য মাত্রা নেয়। জনসমক্ষে এসে ক্লাব প্রেসিডেন্টকে কটাক্ষ করেন মেসি। আবার পালটাও দেন বার্তোমিউ। এই মরশুমে ব্যর্থতার কারণ হিসাবে দলের সিনিয়র ফুটবলারদেরই দায়ী করেন বার্সা প্রেসিডেন্ট। মেসির ধৈর্যের বাধ ভাঙে। তিনি ঠিক করে নেন বার্তোমিউ প্রেসিডেন্ট থাকলে তিনি আর থাকবেন না। আর তার উপর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বায়ার্নের কাছে লজ্জার হার। শেষপর্যন্ত চরম সিদ্ধান্তটি নিয়ে ফেলেন মেসি।

আর এই খবর সামনে আসতেই অনেকেই আবার মজা করে মিমও বানিয়েছেন। কোথাও বলা হয়েছে, মেসি নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন। সঙ্গে একটি ছবি রয়েছে, যেটি আসলে ফটোশপ করা। সেখানে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার জায়গা মেসির মুখ বসানো। অন্যদিকে, দাঁড়িয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

[আরও পড়ুন: এবার ট্রান্সফার ফি ছাড়াই কেনা যাবে মেসিকে! কোন ক্লাবে যেতে পারেন বার্সা মহাতারকা?]

কোথাও আবার দেখানো হয়েছে, রিলায়েন্স কর্নধার মুকেশ আম্বানি মেসিকে আইপিএলে মুম্বই দলে নেওয়ার কথা বলছেন। এছাড়া কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসও এই মজায় অংশ নিয়েছে। তাঁরাও মেসিকে নিজেদের দলে সই করানোর কথা বলেছে। দেখুন টুইটগুলো:‌

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement