৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যানেজমেন্টের উপর ভীষণ ক্ষিপ্ত, বার্সেলোনা ছাড়তে চলেছেন লিওনেল মেসি!

Published by: Subhamay Mandal |    Posted: July 3, 2020 1:49 pm|    Updated: July 3, 2020 1:49 pm

Lionel Messi unwilling to renew Barcelona contract

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাতঙ্ক কাটিয়ে দীর্ঘ দিন পর মাঠে ফিরেছেন তিনি। বার্সেলোনার হয়ে প্রত্যাবর্তনের ম্যাচেই গোল করে বুঝিয়ে দিয়েছেন, তিনিই সর্বকালের অন্যতম সেরা। কেরিয়ারের ৭০০তম গোল করেও পায়ের তলায় মাটি সরেনি। সেই লিওনেল মেসিই এবার বার্সেলোনার উপর চটেছেন বলে খবর। শোনা যাচ্ছে, আগামী বছর আর স্প্যানিশ ক্লাবে খেলতে চান না আর্জেন্টাইন সুপারস্টার। তাঁর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, চুক্তি বাড়াতে চাইছেন না তিনি। এই খবর ফাঁস হতেই স্পেন তথা গোটা বিশ্বজুড়ে তাঁর অনুরাগীরা মুষড়ে পড়েছেন।

কী এমন হল মেসির? জানা গিয়েছে, কাতালুনিয়ার ক্লাবের অধিনায়ক ম্যানেজমেন্টেক উপর চটে গিয়ে চুক্তি বাড়াতা চাইছেন না আর। ২০২১ সাল পর্যন্ত চুক্তি রয়েছে তাঁর। শুক্রবার স্থানীয় এক বেতারমাধ্যমের খবর অনুযায়ী, আর চুক্তি বাড়াতে চান না মেসি। মেসি আরও তাঁর বাবা হোরগে ক্লাব ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি বাড়ানো নিয়ে আলোচনা করতে চান না বলে খবর। শেষ ২০১৭ সালে চুক্তিতে সই করেছিলেন মেসি। কিন্তু এবার আর ক্যাম্প ন্যুতে খেলতে চান না তিনি। কারণ হিসাবে নাকি সংবাদমাধ্যমে প্রকাশিত কিছু খবরই দায়ী। যেমন জানুয়ারি মাসে কোচ আর্নেস্ট ভালভারদে ছাঁটাই হওয়ার নেপথ্যে নাকি ছিলেন মেসি! এমন খবর নাকি ফাঁস হওয়াতেই অস্বস্তিতে পড়েন মেসি। তার উপর দলের পারফরম্যান্স তলানিতে চলে যাওয়াতেও বিরক্ত তিনি।

[আরও পড়ুন: এগিয়ে রোনাল্ডোই, মেসির ৭০০ তম গোলের দিনও সুর চড়ালেন সিআর সেভেন ভক্তরা]

উল্লেখ্য, জানুয়ারিতেই ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের সঙ্গে সংঘাত বাঁধে মেসির। আবিদাল নাকি বলে বেরিয়েছিলেন, ভালভারদের ছাঁটাইয়ের জন্য ফুটবলারদের উসকে ছিলেন মেসি। তারপর ফেব্রুয়ারিতে স্থানীয় সংবাদপত্র মুন্ডো ডেপোরটিভোতে প্রকাশিত হয়, মেসি নাকি বলেছিলেন, ক্লাবের যা পারফরম্যান্স তাতে চ্যাম্পিয়ন্স লিগের আশা ছেড়ে দেওয়াই ভাল। যে কারণে ম্যানেডমেন্ট তার উপর ক্ষুব্ধ হয়েছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে