BREAKING NEWS

৯ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রোনাল্ডোকে ফের টেক্কা LM 10-এর, অনন্য রেকর্ড গড়ল কোপা হাতে মেসির ছবি

Published by: Abhisek Rakshit |    Posted: July 19, 2021 11:50 am|    Updated: July 19, 2021 12:31 pm

Lionel Messi's viral pic with Copa America trophy creates record on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোপা আমেরিকার (Copa America 2021) ফাইনালে ব্রাজিলকে (Brazil) ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা (Argntina)। দেশকে ২৮ বছর পর কোপা আমেরিকা জেতানোর পাশাপাশি নীল-সাদা জার্সিতে নিজের কেরিয়ারের প্রথম আন্তর্জাতিক ট্রফিটিও জিতে নিয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। প্রিয় তারকাকে কাপ হাতে দেখে খুশি মেসিভক্তরাও। কিন্তু জানেন কি কোপা আমেরিকা জেতার পরে কাপ হাতে মেসির ছবিটি সোশ্যাল মিডিয়ায় অনন্য রেকর্ডও কিন্তু গড়ে ফেলেছে! এমনকী টেক্কা দিয়েছে চির-প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও (Cristiano Ronaldo)।

পর্তুগিজ মহাতারকা সিআর সেভেন এবং আর্জেন্টাইন সুপারস্টার এলএম টেনের দ্বৈরথ বহুদিনের। কখনও সেই লড়াইয়ে রোনাল্ডো এগিয়ে থাকেন, কখনও আবার এগিয়ে যান লিওনেল মেসি। তা সেটা গোল করা হোক, ক্লাবের হয়ে ট্রফি জেতা কিংবা ব্যক্তিগত কোনও সাফল্য- যাই হোক না কেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ছবিটা একরকমই। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় বহুদিন আগেই সবাইকে টেক্কা দিয়েছেন রোনাল্ডো। এমনকী ইনস্টাগ্রামে সবচেয়ে জনপ্রিয় খেলার ছবি হিসেবে পরিচিত ছিল তাঁরই একটি পোস্ট করা ছবি। যেখানে প্রয়াত ফুটবল কিংবদন্তি দিয়েগো মারাদোনাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তিনি। কিন্তু এবার রোনাল্ডোকে টেক্কা দিলেন মেসি।

[আরও পড়ুন: IND vs SL: অনবদ্য ইনিংসে সৌরভের রেকর্ড ভাঙলেন ধাওয়ান, সহজ জয় ভারতের]

কোপা আমেরিকা জয়ের দিনই মেসির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কাপ হাতে তাঁর আনন্দ করার মুহূর্ত থেকে স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলার ভিডিও নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছিল। তবে এই ছবিগুলির মধ্যে কোপা আমেরিকা কাপ হাতে মেসির ছবিটি সবচেয়ে জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত ছবিটি ‘লাইক’ করেছেন ২০ মিলিয়নেরও বেশি মানুষ। যা এখনও পর্যন্ত সর্বাধিক।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

[আরও পড়ুন: শোয়েবের সর্বকালের সেরা ODI একাদশে জায়গা হল না বিরাটের, বাদ একাধিক নামী তারকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে