BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘ম্যাচের আগের রাতে যৌনতা ভাল’, স্পেনের সাফল্যের রহস্য ফাঁস করলেন কোচ!

Published by: Subhajit Mandal |    Posted: November 26, 2022 7:22 pm|    Updated: November 26, 2022 9:25 pm

Luis Enrique says it's 'totally normal' for players to get intimate during a World Cup as the Spain boss | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সপ্তাহ আগে বল গড়িয়েছে কাতার বিশ্বকাপের (FIFA World Cup)। ফুটবলের মহারণে এখনও পর্যন্ত সবচেয়ে চমকপ্রদ পারফরম্যান্স দেখিয়েছে স্পেন (Spain)। তিকিতাকার ছন্দে লুইস এনরিকের আর্মাডার মধ্যে অনেকেই ২০১০ সালের স্বর্ণযুগের স্পেনের ঝলক দেখেছেন। তরুণ একঝাঁক তারকা নিয়ে বিশ্বকাপের প্রথম ম্যাচেই কোস্টারিকাকে ৭ গোল দেওয়ার রহস্যটা কী? সেটা অবশ্যই ফুটবলারদের প্রতিভা, নৈপুণ্য এবং কোচের সফল রণকৌশল। কিন্তু এসবের মাঝে অন্য একটি রহস্যও নাকি রয়েছে। সেই রহস্যই ফাঁস করেছেন কোচ লুইস এনরিকে (Luis Enrique)।

কী সেই রহস্য? এনরিকে বলছেন, ম্যাচের আগের রাতে রতিক্রিয়াই নাকি ফুটবলারদের গতি বাড়িয়ে দিচ্ছে। তিনি বলছেন, ম্যাচের আগের রাতে যৌনতা তার ফুটবলারদের মানসিকভাবে চাঙ্গা করে দিচ্ছে। অনেকেই বলেন বড় বড় টুর্নামেন্টে খেলার আগে মনঃসংযোগের জন্য যৌনতা থেকে দূরে থাকা উচিত খেলোয়াড়দের। কিন্তু স্প্যানিশ কোচ সম্পূর্ণ উলটো কথা বলছেন। তাঁর মতে, ম্যাচের আগে যৌনতা ভাল। তিনি নিজেও নাকি খেলার আগে স্ত্রীর সঙ্গে ‘যা করার’ করতেন।

[আরও পড়ুন: প্রিয় মেসি, নশ্বর পৃথিবীতে আর একবার হয়ে ওঠো মানুষের ঈশ্বর]

আসলে জার্মানি ম্যাচের আগে স্পেনের কোচকে মজাচ্ছলেই প্রশ্ন করা হয়েছিল, ম্যাচের আগে যৌনতা নিয়ে তাঁর কী মত? তাতে এনরিকে বলে দিয়েছেন,”শারীরবৃত্তীয় অন্যান্য কার্যকলাপের মতোই যৌনতা স্বাভাবিক বিষয়। খেলোয়াড়দের জন্য এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। তাই তাঁদের যখন ইচ্ছা তখনই শারীরিক ভাবে মিলিত হওয়া উচিত। তাই ম্যাচের আগের রাতে খেলোয়াড়দের যৌনতা নিয়ে আমার কোনও সমস্যা নেই। তবে আমি ওদের বলে দিয়েছি কোনওরকম সেক্স পার্টি করা যাবে না। ম্যাচের আগের রাতে চার-পাঁচ জনের সঙ্গে যৌনতা ভাল বিষয় নয়।” লুচো জানান, কোস্টারিকা (Costa Rica) ম্যাচের আগেও ফুটবলারদের যৌন মিলনের অনুমতি দিয়েছিলেন তিনি। তবে একজন সঙ্গীর সঙ্গেই। একাধিক সঙ্গীর সঙ্গে নয়।”

[আরও পড়ুন: ফুটবলারদের পুজো করা ‘ইসলাম বিরোধী’, মুসলিম সংগঠনের রোষানলে ফুটবলভক্তরা]

উল্লেখ্য, কোস্টারিকার বিরুদ্ধে স্পেনের ফুটবল বিশ্ব ফুটবলকে চমকে দিয়েছে। এবার তাঁদের সামনে জার্মানির চ্যালেঞ্জ। রবিবার রাতে জার্মানদের বিরুদ্ধে নামবে স্পেন। তার আগে ফুটবলারদের যৌনতায় অবাধ স্বাধীনতা দিয়েছেন কোচ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে