BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রোনাল্ডোর বিতর্কিত সাক্ষাৎকারের জের, ‘উপযুক্ত’ ব্যবস্থা নিচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

Published by: Krishanu Mazumder |    Posted: November 19, 2022 9:59 am|    Updated: November 19, 2022 11:23 am

Manchester United will take stern measure against Cristiano Ronaldo after his explosive interview | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বিস্ফোরণের পর কেটে গিয়েছে দিন দুই। এত দিন ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) কর্তৃপক্ষের কাছ থেকে সেভাবে কোনও বিবৃতি না এলেও শুক্রবার ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে বলা হয়েছে, রোনাল্ডোর বিস্ফোরক বিবৃতির পরিপ্রেক্ষিতে তারা উপযুক্ত পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া শুরু করেছে।

ম‌্যান ইউনাইটেডের এই বক্তব‌্য প্রকাশিত হওয়ার পর ওল্ড ট্র‌্যাফোর্ডে রোনাল্ডোর ভবিষ‌্যৎ শঙ্কার মুখে, তা না বলেও চলে। উল্লেখ‌্য, কয়েকদিন আগে, টক টিভিকে দেওয়া সাক্ষাৎকারে পর্তুগিজ মহাতারকা তীব্র ভাষায় আক্রমণ করেছেন ম‌্যান ইউনাইটেডের কর্তৃপক্ষ, কোচ এরিক টেন হাগ এবং ম‌্যান ইউনাইটেডের প্রাক্তন ফুটবলারদেরও। এই বিবৃতির পর অনেকেই মনে করেছেন, রোনাল্ডোর পক্ষে আর ম‌্যান ইউনাইটেডে থাকা মুশকিল। এবং এদিন ক্লাব কর্তৃপক্ষ যা বলেছে, তাতে মোটামুটি স্পষ্ট যে, রোনাল্ডো ইস‌্যুতে তারা কঠোর সিদ্ধান্তই নিতে চলেছে। 

 

[আরও পড়ুন: মিডিয়াকে এড়াতে টিমের ট্রেনিংয়েই এলেন না মেসি, কোরেয়ার বাদ পড়ার নেপথ্যে অধিনায়কের হাত?]

 

ম‌্যান ইউয়ের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘সংবাদমাধ‌্যমে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাক্ষাৎকারের পরিপ্রেক্ষিতে ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেড যথাযথ ব‌্যবস্থা নেওয়ার প্রক্রিয়া আজ থেকে শুরু করেছে। প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত ক্লাবের পক্ষ থেকে এই বিষয়ে একটা শব্দও বলা হবে না।’’ তবে ব্রিটিশ সংবাদমাধ‌্যম সূত্রে জানা গিয়েছে, ম‌্যান ইউনাইটেড সম্ভবত রোনাল্ডোর চুক্তি বাতিল করতে চলেছে। অর্থাৎ তারা সিআর সেভেনকে বহিষ্কারের করার পথেই হাঁটতে চলেছে।

এই ব‌্যাপারে তারা আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করেছে। যাতে রোনাল্ডোর সঙ্গে চুক্তি ভাঙলে তাদের কোনওরকম আর্থিক ক্ষতিপূরণ দিতে না হয়। এমনিতে, ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেডের কর্তারা মনে করছেন, রোনাল্ডোর সঙ্গে চুক্তি বাতিল করার উপযুক্ত অস্ত্র তাঁদের হাতে রয়েছে। 

[আরও পড়ুন: বিশ্বকাপে ব্যর্থতার জের, গোটা নির্বাচক কমিটিকে বরখাস্ত করল বিসিসিআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে