৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে বাপ কা বেটা। মাত্র চার বছর বয়সেই বাবাকে দেখে তাঁর মতো অঙ্গভঙ্গি রপ্ত করে ফেলেছে। খুদের নাম মাতেও মেসি। গোটা বিশ্বের ফুটবলাররা যেখানে তার বাবাকে অনুকরণ করতে চায়, সেখানে ছেলে করবে না, তাও কি হয়? তাই তো এই বয়সেই সে যেন বাবা লিওনেল মেসিকে বুঝিয়ে দিতে চাইছে, “বড় হয়ে ঠিক তোমার মতোই হব।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে মাতেওর কাণ্ডকারখানা দেখে তাকে নতুন করে ভালবেসে ফেলেছে নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্রি-কিক থেকে বল জালে জড়িয়েই বাবার মতো করে গোলের সেলিব্রেশন করছে সে। বার্সেলোনা কিংবা আর্জেন্টিনার জার্সি গায়ে মেসি গোল করার পরই দু’হাত দিয়ে ফ্লায়িং কিস করেন। তারপর হাত দুটো দু’দিকে বাড়িয়ে দিয়ে আকাশের দিকে তাকান। বুকে হাত রেখে ঈশ্বরকে প্রণাম জানান। মেসির এই চেনা ভঙ্গিই দারুণভাবে রপ্ত করেছে মাতেও। এক ঝলক দেখলে মনে হবে এযেন মেসিরই ছেলেবেলার ভিডিও।

[আরও পড়ুন: সিরিজের শুরুতেই ধাক্কা, বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি]

গত ১১ সেপ্টেম্বর ছিল মাতেওর জন্মদিন। সবে চারে পা দিয়েছে সে। সেদিনই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো। সঙ্গে লেখেন, “আমরা তোমায় ভালবাসি মাতু।” ভিডিওর সঙ্গে মাতেওর ফুটবল খেলার কয়েকটি ছবিও পোস্ট করেছেন মিসেস মেসি। ভিডিওটি দেখে বেশ অবাকই হয়েছেন মেসিভক্তরা। অনেকেই প্রতিক্রিয়া দিয়েছেন, এই বয়সেই যদি মাতেও এভাবে বাবাকে নকল করতে পারে, না জানি বড় হয়ে আর কী কী করবে সে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Feliz Cumple Amor Mio. Solo desearte que seas feliz Toda tu vida y nunca dejes de ser ese personaje tan lindo que nos alegra la vida. 4 añitos ❤️❤️❤️ TE AMAMOS MATU❤️

A post shared by Antonela Roccuzzo (@antonelaroccuzzo) on

সম্প্রতি মেসির বার্সা ছাড়ার জল্পনা উসকে গিয়েছিল। যা নিয়ে ফুটবল মহলে রীতিমতো তোলপাড় পড়ে যায়। কাতালান ক্লাবের প্রেসিজেন্ট জানিয়ে দেন, মেসির ভবিষ্যৎ নিয়ে তাঁরা চিন্তিত নন। নিয়ম অনুয়াযী চুক্তির এক বছর আগে যেকোনও ফুটবলার ক্লাব ছাড়তে পারেন। 

[আরও পড়ুন: দুর্বল রেনবোর বিরুদ্ধে কষ্টার্জিত জয় মোহনবাগানের, জমজমাট লিগের লড়াই]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং