২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উইংব্যাক সমস্যা মিটে গেল মোহনবাগানে। শুক্রবারই প্রত্যাশামতো সই হয়ে গেল ধনচন্দ্র সিংয়ের। গত মরশুমে জামশেদপুর এফসিতে থাকা লেফট ব্যাক ধনচন্দ্র সিং আবার ফিরে এলেন মোহনবাগানে। একই সঙ্গে পুণে সিটি এফসি-র আশুতোষ মেহেতাকেও সই করিয়ে নেওয়া হল। তিনি রাইট ব্যাকের ফুটবলার। দু’জনের সইয়ে উইংব্যাক নিয়ে সমস্যা মিটল মোহনবাগানের। পাশাপাশি স্প্যানিশ কোচ ভিকুনার সহকারীও ঠিক করে ফেলল মোহনবাগান।

কোয়েস ইস্টবেঙ্গল এফসি ভারতীয় ফুটবলারদের সই করাতে ব্যর্থ হলেও ধীরে ধীরে মোহনবাগান কাজ সেরে নিচ্ছে। এক্ষেত্রে সবুজ-মেরুন কর্তাদের লক্ষ্য আইএসএলে ছেড়ে আসা ভারতীয় ফুটবলার। একই লক্ষ্যে ছোটার ইচ্ছে কোয়েস ইস্টবেঙ্গল এফসির। কিন্তু কোয়েসের সঙ্গে ক্লাবের যেহেতু সমস্যা চলছে, তাই ভারতীয় ফুটবলাররা তার মধ্যে ঢুকতে চাইছেন না।

দুই উইংব্যাককে সই করিয়ে নেওয়ার পাশাপাশি স্প্যানিশ কোচ ভিকুনার সহকারীও ঠিক করে ফেললেন গঙ্গাপারের ক্লাব কর্তারা। একজন নয়, কোচ কিবুর সহকারি হিসেবে দেখা যাবে দু’জনকে। ভারতীয় হিসেবে সবুজ-মেরুন কর্তাদের পছন্দ রঞ্জন চৌধুরি। ইস্টবেঙ্গলে দীর্ঘদিন ট্রেভর মরগ্যানের সহকারি ছিলেন রঞ্জন। তাঁকে নিয়ে কোনও বিতর্কও দেখা দেয়নি। তাই সহকারীর পদে তাঁকেই বেছে নেওয়া হয়েছে। রঞ্জন বললেন, “দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হল। মোহনবাগান কর্তাদের ধন্যবাদ আমাকে সুযোগ দেওয়ার জন্য। চেষ্টা করব আমার সেরাটুকু দিয়ে মোহনবাগান সমর্থকদের খুশি করতে।”

[আরও পড়ুন: অবশেষে হদিশ মিলল নিখোঁজ পর্বতারোহী দীপঙ্কর ঘোষের, শুরু উদ্ধারকাজ]

রঞ্জনের পাশাপাশি এ মরশুমে সহকারি হিসেবে যোগ দিচ্ছেন ইয়েফা এ এবং উয়েফা এ এলিট ইউথ ডিপ্লোমাধারী ফুটবল কোচ টমাস চর্জস। পর্তুগাজ, নেদারল্যান্ডস, লিথুয়ানিয়া এবং ইংল্যান্ডে কোচিংয়ের অভিজ্ঞতা রয়েছে তাঁর। এর পাশাপাশি পোল্যান্ডের উইসলা প্লোক এসএ এবং লিথুয়ানিয়ার এফকে ট্রাকাইয়ের সঙ্গেও যুক্ত ছিলেন। তাঁকে সহকারি হিসেবে নেওয়ার প্রসঙ্গে দুই কর্তা দেবাশিস দত্ত এবং সৃঞ্জয় বোস বলেন, কিবুকে কোচ হিসেবে নিযুক্ত করার পরই তাঁর সঙ্গে আলোচনা করে একটি দক্ষ টেকনিক্যাল স্টাফ টিম তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন তাঁরা। যাঁরা একসঙ্গে মোহনবাগানকে অন্য মাত্রায় পৌঁছে দিতে পারবেন। কিবুর ফুটবল ঘরানার সঙ্গে ভাল ফিট করেন টমাস। তাই সহকারির পদে তাঁকেই চূড়ান্ত করে ফেলা হয়। জুন মাসের শেষ সপ্তাহেই শহরে পৌঁছে যাবেন তিনি। মোহনবাগান টমাসকে বেছে নেওয়ায় খুশি কোচ ভিকুনাও।

[আরও পড়ুন: মোদি সুনামির প্রভাব? বিশ্বকাপে গেরুয়া জার্সি পরে খেলতে হবে কোহলিদের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং