BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে এল এটিকে মোহনবাগানের নয়া লোগো, কী হল জার্সির রং? জেনে নিন

Published by: Sulaya Singha |    Posted: July 10, 2020 1:41 pm|    Updated: July 10, 2020 2:01 pm

Mohun Bagan-ATK meeting: New name, logo of club revealed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলে কী নামে খেলবে মোহনবাগান? নতুন দল হিসেবে জার্সির রংই বা কী হবে? লোগো কি সম্পূর্ণ পালটে যাবে? দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার মিলল সমস্ত প্রশ্নের উত্তর। এদিন এটিকে ও মোহনবাগান কর্তাদের আলোচনার পর প্রকাশ্যে এল এটিকে-মোহনবাগানের নয়া লোগো থেকে নাম- সবকিছুই।

জানিয়ে দেওয়া হল, আগামী মরশুমে ‘এটিকে মোহনবাগান’ হিসেবে খেলবে দল। লোগোয় লেখা থাকবে এটিকে মোহনবাগান ফুটবল ক্লাব। তবে লোগোর ছবিতে জায়গা করে নিয়েছে পালতোলা নৌকোই। বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এটিকের ডানা যুক্ত সিংহের বদলে লোগোয় স্থান দেওয়া হবে ঐতিহ্যবাহী পালতোলা নৌকোকেই। একই সঙ্গে জার্সির রংও সবুজ-মেরুন রাখতে সফল হয়েছেন বাগান কর্তারা। এটিকে মোহনবাগান ডিরেক্টর সৃঞ্জয় বোস ও দেবাশিস দত্ত জানান, ক্লাবের ১৩১ বছরের ইতিহাস এবং মর্যাদা যাতে অক্ষুণ্ণ থাকে, সেই জন্যই দলের জার্সির রঙে বদল আসছে না। যাতে একমত এটিকে কর্তারাও। মানে আগামী মরশুমে রয় কৃষ্ণরা খেলবেন সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়ে। কর্মকর্তাদের বিশ্বাস, এতে সমর্থকদের আবেগও অটুট থাকবে। পালতোলা নৌকো ও সবুজ-মেরুন রং দেখলেই তাঁরা বুঝতে পারেন, তাদের ভালবাসার মোহনবাগান দলই খেলছে।

[আরও পড়ুন: জল্পনার অবসান করে এ বছর বাতিলই হয়ে গেল এশিয়া কাপ]

এদিন বৈঠকে উপস্থিত ছিলেন এটিকের সহ-কর্ণধার সৌরভ গঙ্গোপাধ্যায়ও। এটিকে ও মোহনবাগানের গাঁটছড়া বেঁধে নতুন পথচলাকে স্বাগত জানান তিনি। বলেন, “দুটি ক্লাবের একসঙ্গে হাত মেলানোকে স্যালুট জানাচ্ছি। এটিকে-মোহনবাগান ব্র্যান্ড নামটা একত্রিতভাবে নতুন ইতিহাস গড়বে।” আলোচনায় নেওয়া সমস্ত সিদ্ধান্তে সন্তুষ্ট এটিকে কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাও। তিনি বলেন, “মোহনবাগানে কিংবদন্তিরা খেলে গিয়েছেন। তাঁদের আশীর্বাদ নিয়েই নতুন করে পথচলা শুরু করতে চাই। গঙ্গাপারের ক্লাবের ঐতিহ্য অক্ষুণ্ণ রেখেই খেলবে এই দল। এই দলকে আন্তর্জাতিক মানের করে গড়ে তোলাই আমার স্বপ্ন।”

এখানেই শেষ নয়, এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেড বাংলায় বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি গড়ে তুলবে। রাজ্যের সুপ্ত প্রতিভা যেখানে ফুটে উঠতে পারবে। দেশ খুঁজে পাবে আগামীর উজ্জ্বল তারকাদের।

[আরও পড়ুন: কেন বিশ্বকাপে ভারতের কাছে বার বার হারে পাকিস্তান? কারণ খুঁজলেন ওয়াকার ইউনিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement