BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

কথা রাখলেন কর্তারা, নির্ধারিত সময়ের আগেই ফুটবলারদের বকেয়া মিটিয়ে দিল মোহনবাগান

Published by: Subhamay Mandal |    Posted: July 7, 2020 9:39 pm|    Updated: July 7, 2020 9:39 pm

An Images

সোহম দে: কথা রাখলেন মোহনবাগান কর্তারা। নির্ধারিত সময়ের অনেক আগেই ফুটবলারদের বকেয়া বেতনের দ্বিতীয় কিস্তি মিটিয়ে দিল মোহনবাগান (Mohun Bagan)। ক্লাবের তরফ থেকে ফুটবলারদের প্রতিশ্রুতি দেওয়া হয় যে ২০ জুলাইয়ের মধ্যে বকেয়া বেতনের দ্বিতীয় কিস্তি পাবেন তাঁরা। তবে নির্ধারিত সময়ের অনেক আগে মঙ্গলবারই তা মিটিয়ে দিল ক্লাব। শুধু ফুটবলারদের বেতন নয়। আই লিগ জয়ী ক্লাবের কোচ কিবু ভিকুনা (Kibu Vicuna) ও তাঁর সাপোর্ট স্টাফ-সহ প্রতিটা সদস্যের বকেয়া বেতনের দ্বিতীয় কিস্তিও এ দিন মিটিয়ে দেওয়া হল। আগামী শুক্রবার আবার এটিকে-মোহনবাগানের প্রথম বোর্ড মিটিং হতে চলেছে। যে বৈঠকে উপস্থিত থাকবেন এটিকে-মোহনবাগান বোর্ডের প্রতিটা ডিরেক্টর।

প্রসঙ্গত, ক্লাবের চুক্তিবদ্ধ ফুটবলারদের এসএমএস করে দুই শীর্ষ মোহনবাগান কর্তা সচিব সৃঞ্জয় বোস (Srinjoy Bose) এবং অর্থসচিব দেবাশিস দত্ত জানিয়ে দিয়েছিলেন দুটি কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে। কবে বেতন দেওয়া হবে সেই কথাও উল্লেখ করা হয় মেসেজে। কর্তারা জানিয়েছেন, ‘দুটো কিস্তিতে ফুটবলারদের ইনসেনটিভ এবং বকেয়া বেতন মিটিয়ে দেওয়া হবে। প্রথম কিস্তিতে ৫০ শতাংশ ৩০ জুনের মধ্যে মিটিয়ে দেওয়া হবে। আর দ্বিতীয় কিস্তিতে বাকিটা দেওয়া হবে ২০ জুলাইয়ের মধ্যে।’

[আরও পড়ুন: দর্শকশূন্য মাঠে হবে ISL! মোহনবাগানের প্রথমবারের টুর্নামেন্ট মিস করবেন সমর্থকরা]

এদিকে, এটিকে-মোহনবাগান বোর্ড অব ডিরেক্টর্সে সরাসরি আসতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সঙ্গে বোর্ডের চেয়ারম‌্যান হয়ে আসছেন সঞ্জীব গোয়েঙ্কা। এতদিন শোনা যাচ্ছিল সৌরভ এই বোর্ডে নাও আসতে পারেন। এটিকের পরিচালকমণ্ডলীতে তিনি ছিলেন ব্র্যান্ড অ‌্যাম্বাসাডর হয়ে। কিন্তু বিশ্বস্ত সূত্রের খবর, সৌরভকে বোর্ড অব ডিরেক্টর্সে রাখা হচ্ছে। আগামী ১০ জুলাই প্রথম বোর্ড অব ডিরেক্টর্সের সভা বসছে। যদিও সেই সভা হবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। সেই সভাতেও তিনি উপস্থিত থাকবেন। নানান পরামর্শ দেবেন কলকাতা মহারাজ।

[আরও পড়ুন: মোহনবাগান-এটিকের বোর্ড অব ডিরেক্টর্সে ঢুকছেন সৌরভ, চেয়ারম‌্যান হচ্ছেন সঞ্জীব গোয়েঙ্কা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement