১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সভাপতি পদে কেন লাল-হলুদ কর্তা অজিত বন্দ্যোপাধ্যায়? IFA চেয়ারম্যানকে চিঠি দিচ্ছে মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: January 16, 2021 1:55 pm|    Updated: January 16, 2021 1:55 pm

An Images

ছবি: প্রতীকী

স্টাফ রিপোর্টার : IFA সভাপতি ইস্যুতে চেয়ারম্যান সুব্রত দত্তকে (Subrata Dutta) চিঠি দেবে মোহনবাগান (Mohun Bagan) ক্লাব। শুক্রবার আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে সচিব জয়দীপ মুখোপাধ্যায় এবং তিন সহ-সভাপতির পদত্যাগের ইস্যু নিয়ে মোহনবাগানের কার্যকরী সমিতির সভায় রীতিমতো ঝড় ওঠে।

এদিনের সভায় উপস্থিত ছিলেন সচিব সৃঞ্জয় বোস, অর্থসচিব দেবাশিস দত্ত, ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায় (যিনি আবার সম্পর্কে অজিত বন্দ্যোপাধ্যায়ের ছোট ভাই)। প্রত্যেকেই এই ইস্যুতে এদিন সরব হয়ে ওঠেন। কার্যকরী সমিতির সদস্যদের বক্তব্য হল, এসসি ইস্টবেঙ্গলে (SC East Bengal) কার্যকরী কমিটিতে গুরুত্বপূর্ণ পদে থেকেও অজিত বন্দ্যোপাধ্যায়কে কীভাবে সভাপতি মনোনীত করল আইএফএ? এই প্রসঙ্গে আইএফএ-র কাছে মোহনবাগানের কার্যকরী কমিটি ব্যাখ্যা চায়।

[আরও পড়ুন: স্কট নেভিলের শেষ মুহূর্তের গোলে কেরালার বিরুদ্ধে ড্র করল এসসি ইস্টবেঙ্গল]

যেহেতু সভাপতিকে কেন্দ্র করে সচিব নিজেও ইস্যুটায় জড়িয়ে পড়েছেন, তাই এদিন মোহনবাগানের কার্যকরী কমিটির সভায় ঠিক হয়েছে, অজিত বন্দ্যোপাধ্যায় ইস্যুতে চিঠি দেওয়া হবে আইএফএ-র চেয়ারম্যান সুব্রত দত্তর কাছে। জানতে চাওয়া হবে, অজিত বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে আইএফএ-র গুরুত্বপূর্ণ পদাধিকারীরা পদত্যাগ করেছেন যা কার্যকর হবে আই লিগ শেষে মার্চের পর থেকে। তা হলে মার্চের পর আইএফএর-র দায়িত্ব কে নেবেন অথবা সভাপতিকে কেন্দ্র করে আইএফএ-তে যে অচলাবস্থা তৈরি হয়েছে, সেটাই বা মিটবে কী করে? এই প্রসঙ্গে আইএফএ কী ব্যবস্থা নিচ্ছে তা জানার জন্য চেয়ারম্যান সুব্রত দত্তকে চিঠি দিচ্ছে মোহনবাগান।

এদিন, আরও বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হয় সবুজ-মেরুন শিবিরের কার্যকরী কমিটির সভায়। করোনার কারণে যেহেতু লকডাউন ছিল, তাই আমফানে ক্ষতিগ্রস্ত হওয়া তাঁবু সারানো সম্ভব হয়নি। এদিন সিদ্ধান্ত হয়েছে, দ্রুত সারানো হবে মোহনবাগান তাঁবু। একইসঙ্গে বার্ষিক সাধারণ সভারও দিনও ঠিক হয়েছে কার্যকরী কমিটির সভায়।

[আরও পড়ুন: পেশাদার ফুটবলকে বিদায় জানালেন ইংল্যান্ডের কিংবদন্তি ওয়েন রুনি, মন দেবেন কোচিংয়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement