BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‌ক্লাবের তাঁবুতে নতুন সংস্থার হোর্ডিং! কীসের ইঙ্গিত?‌ প্রশ্ন ইস্টবেঙ্গল সমর্থকদের মনে

Published by: Abhisek Rakshit |    Posted: August 11, 2020 2:49 pm|    Updated: August 11, 2020 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ কোয়েসের (Quess) সঙ্গে বিচ্ছেদ ঘটেছে। করোনা আবহে আর্থিক পরিস্থিতি শোচনীয়। আইএসএল খেলার জন্য ইনভেস্টর আনার সময়সীমাও কমে এসেছে। এই পরিস্থিতিতে হঠাৎই ক্লাব টেন্টে দেখা গেল নতুন এক সংস্থার বিজ্ঞাপনী হোর্ডিং। যা নিয়েই এবার আশার আলো দেখতে শুরু করেছেন লাল–হলুদ সমর্থকরা। যদিও ক্লাবের তরফে এই ব্যাপারে সরকারিভাবে কোনও ঘোষণা করা হলেও সূত্রের খবর, ওই সংস্থা ক্লাবের ব্র্যান্ডিংয়ের পাশাপাশি গ্রাউন্ড স্পনসর হিসেবে ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হয়েছে। চুক্তি আপাতত এক বছরের।

[আরও পড়ুন: সৌরভই অনুপ্রেরণা, ৩ বছর পর ভারতীয় দলে কামব্যাক করতে চান ‘স্পাইডারম্যান’ সুব্রত পাল]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ক্লাবের স্টেডিয়ামের বিভিন্ন স্ট্যান্ড, ক্লাব টেন্টে ‘‌বেকো ভোল্টাস’‌ নামে ওই সংস্থার হোর্ডিং। আসলে বার্সেলোনা দলের সঙ্গেও যুক্ত ‘‌বেকো’‌ নামে ওই আন্তর্জাতিক সংস্থা। এদিকে, ভারতে টাটা গোষ্ঠীর ‘‌ভোল্টাস’–এর‌ সঙ্গে যৌথভাবে ব্যবসা করে তাঁরা। আর তাই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দেখেই আপাতত আশায় বুক বাঁধতে শুরু করেছেন লাল–হলুদ সমর্থকরা।
চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান যেখানে ইতিমধ্যেই আইএসএল–এ চলে গিয়েছে। তাই এবার পালা ইস্টবেঙ্গলের?‌ এমনই প্রশ্ন উঁকি মারছে লাল–হলুদ জনতার মনে। তবে সূত্রের খবর, সংস্থাটির সঙ্গে ফুটবল দলের কোনও সম্পর্ক নেই। তাঁরা কেবল ইস্টবেঙ্গলের ব্র‌্যান্ডিং পার্টনার। যদিও সমর্থকরা মনে করছেন আগামী কয়েকদিনে চমক আসতেই পারে।

[আরও পড়ুন: চলতি বছর জুভেন্তাসের সবচেয়ে দামী খেলোয়াড়, তবুও দল ছাড়তে চলেছেন রোনাল্ডো!]

এদিকে, কয়েকদিন আগেই আবার কোয়েসের সঙ্গে ইস্টবেঙ্গলের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন প্রাক্তন ফুটবলার ও ভারতীয় ফুটবলের অন্যতম আইকন বাইচুং ভুটিয়া (Bhaichung Bhutia)। তাঁর মতে. ইস্টবেঙ্গল (East Bengal) যেভাবে কোয়েসের সঙ্গে বিবাদে জড়িয়ে সরে দাঁড়িয়েছে, তা মোটেই সমর্থনযোগ্য ছিল না। এতে যেমন ইস্টবেঙ্গলের ক্ষতি হয়েছে, পাশাপাশি নিজেদের সুনামের প্রতি অবিচার করেছে কোয়েসও। শুধু বাইচুং নন, ফেডারেশন সচিব কুশল দাসও বলেন, কোয়েসের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার আগে অনেক বেশি সচেতন হওয়া উচিত ছিল লাল-হলুদ শিবিরের।

দেখুন সেই ছবি:

East Bengal
সৌজন্যে: ফেসবুক

অন্যদিকে, সোমবার আইএসএল-এ খেলার জন্য এটিকে-মোহনবাগানের সঙ্গে আরও তিন বছরের চুক্তিতে সই করলেন উঠতি তারকা শেখ শাহিল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement