৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

২২ বছরের ভক্তের সঙ্গে প্রেমে মশগুল নেইমারের মা, সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা

Published by: Sulaya Singha |    Posted: April 13, 2020 7:20 pm|    Updated: April 13, 2020 7:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠ হোক কিংবা মাঠের বাইরে, নানা কারণে খবরের শিরোনামে থাকেন নেইমার। কিন্তু এবার তিনি নন, চর্চায় উঠে এসেছে তাঁর মায়ের নাম। কারণ জানলে খানিকটা অবাকই হবেন। ছেলেরই ২২ বছরের এক ভক্তের সঙ্গে প্রেমে মজেছেন নাদিন গনকালভস্!

হ্যাঁ, নেইমারের মাকে নিয়ে তাই এখন সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা চলছে। নেইমারের থেকেও তাঁর সেই ভক্ত ছ’বছরের ছোট। তবে লুকিয়ে-চুরিয়ে নয়, খুল্লামখুল্লাই টিয়াগো ব়্যামোস নামের সেই যুবকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন নাদিন। এমনকী নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ভালবাসার ছবিও পোস্ট করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘কীসের ভিত্তিতে ওঁকে দলে নেবেন?’, ধোনির কামব্যাক নিয়ে বিস্ফোরক গম্ভীর]

বছর চারেক আগে ২৫ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছিলেন ব্রাজিলীয় পোস্টার বয়ের বাবা-মা। তারপর থেকে তাঁর মা বা বাবা সেভাবে চর্চায় উঠে আসেননি। যত আলোচনা ছিল নেইমারকে ঘিরেই। পিএসজি তারকার সম্পর্ক কিংবা তাঁর বার্সেলোনায় ফিরে আসার জল্পনা নিয়েই ব্যস্ত ছিলেন নেটিজেনরা। কিন্তু এবার ছবিটা পালটে গেল। রবিবার নেইমারের মা নিজের ব্যক্তিগত জীবনের কথা ফাঁস করেন নেটদুনিয়ায়। জানান, টিয়াগোর সঙ্গে ডেটিং করছেন তিনি। যিনি গেমারের পাশাপাশি মডেলিংও করেন। বয়ফ্রেন্ডের সঙ্গে ভালবাসার আলতো আলিঙ্গনের ছবি পোস্ট করে নাদিন লেখেন, “না বলা কথা ব্যাখ্যা করা যায় না। শুধু অনুভব করা যায়।” নেইমারের মায়ের এই রোম্যান্টিক দিকটি অনেকেরই অজানা ছিল। তাই এ ছবি দেখে তাঁদের চোখ কপালে উঠেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

O inexplicável não se explica, se vive… ❤️

A post shared by Nadine Gonçalves (@nadine.goncalves) on

তবে লোকে কী বলল তা নিয়ে কোনও মাথাব্যথা নেই নেইমারের। কারণ পিএসজি স্ট্রাইকার খোলা মনেই মায়ের এই সম্পর্ককে মেনে নিয়েছেন। মায়ের পোস্ট করা ছবির নিচে লিখেছেন, “আনন্দে থাকো মা। ভালবাসা রইল।” অর্থাৎ নেইমারের পরিবারে নতুন করে যে প্রেম কড়া নাড়া দিয়েছে, তা বেশ স্পষ্ট।

[আরও পড়ুন: ‘কপিল দেবের টাকার দরকার নেই, বাকিদের আছে’, ভারত-পাক সিরিজ নিয়ে পালটা শোয়েবের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement