BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কপিল দেবের টাকার দরকার নেই, বাকিদের আছে’, ভারত-পাক সিরিজ নিয়ে পালটা শোয়েবের

Published by: Sulaya Singha |    Posted: April 13, 2020 4:52 pm|    Updated: April 13, 2020 4:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোয়েব আখতার-কপিল দেব তরজা অব্যাহত। করোনার মোকাবিলায় অর্থ জোগাড়ের জন্য লকডাউনের মধ্যে ভারত-পাকিস্তান তিন ম্যাচের সিরিজ আয়োজনের প্রস্তাব দিয়েছিলেন প্রাক্তন পাক পেসার। যার পালটা দিয়ে কপিল দেব সাফ জানিয়ে দিয়েছিলেন, টাকা তোলার জন্য ম্যাচ আয়োজনের কোনও প্রয়োজন নেই। মানুষের সুরক্ষা তার চেয়ে অনেক বেশি। এবার কপিলের মন্তব্যের জবাব দিয়েছেন শোয়েব। বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ককে রীতিমতো কটাক্ষের সুরেই বলেছেন, কপিল দেবের টাকার দরকার না হলেও বাকিদের আছে।

সম্প্রতি করোনার যুদ্ধে লড়াইয়ের জন্য পরামর্শ দিয়ে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস বলেন, ভারত বনাম পাকিস্তান তিন ম্যাচের সিরিজ হোক। যা শুধুমাত্র টিভিতে দর্শকরা দেখবেন। আর সেই সিরিজ থেকে যে অর্থ আসবে তা দু’দেশের করোনার মোকাবিলায় ব্যবহার করা হোক। সেই পরামর্শের চব্বিশ ঘণ্টার মধ্যেই শোয়েবকে পালটা দেন কপিল। কিংবদন্তি ভারতীয় তারকা জানিয়ে দেন, ভারতের টাকার দরকার নেই। এই পরিস্থিতিতে কোনওভাবেই ক্রিকেট দরকার নেই। কপিল বলেন, ‘‘ও নিজের মতামত জানাতেই পারে। আমাদের টাকা জোগাড় করার কোনও দরকার নেই। যথেষ্ট রয়েছে। এখন আমাদের সবচেয়ে বেশি জরুরি হল কীভাবে আমাদের কর্তৃপক্ষ এক হয়ে এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করে। আমি টিভিতে দেখছিলাম রাজনীতিবিদরা এখনও দোষারোপের খেলা খেলে চলেছেন। এটা বন্ধ হওয়া দরকার।’’ কপিলের এই মন্তব্যেরই এবার পালটা দিলেন শোয়েব।

[আরও পড়ুন: রামায়ণের এই চরিত্রই তাঁর ব্যাটিংয়ের গুরু! টুইটে ফাঁস করলেন শেহওয়াগ]

পাক তারকা বলেন, “আমার মনে হয়, আমি কী বলতে চেয়েছি কপিল ভাই (কপিল দেব) বুঝতে পারেননি। প্রত্যেকেই আর্থিক সমস্যায় পড়বে। এই সময়ে একসঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করার সময়। টাকা তোলার সময়। একটা ম্যাচকে বেঁধে রাখতে পারে গোটা বিশ্ব। কপিল বলছেন, ওঁর টাকার প্রয়োজন নেই। ঠিকই বলেছেন। কিন্তু বাকিদের রয়েছে। মনে হয়, আমার প্রস্তাব শীঘ্রই বিবেচনা করে দেখা হবে।”

তবে কপিলকে পালটা দেওয়ায় যাতে বিতর্কে না জড়ান, তার জন্য সঙ্গে জুড়ে দেন, “আমি কপিল ভাইকে অত্যন্ত সম্মান করি। ওঁ খুব ভাল একজন মানুষ এবং আমাদের সিনিয়র। অতিথিদের খুব ভাল যত্ন নেন। পাকিস্তানের পর ভারত থেকে সবচেয়ে বেশি ভালবাসা পেয়েছি। কিন্তু কথাটা আমি ভবিষ্যৎ ভেবেই বলেছি।” এবার দেখার এই তরজার এখানেই ইতি ঘটে, নাকি আবার প্রাক্তন পাক পেসারকে পালটা দেন কপিল দেব।

[আরও পড়ুন: লকডাউনের মেয়াদ বাড়ায় ফের পিছল আইপিএল? টুর্নামেন্ট নিয়ে বড়সড় আপডেট দিলেন সৌরভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement