BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘আমার মনে হয় গোলটা রোনাল্ডোরই’, সাংবাদিক বৈঠকে বললেন ব্রুনো

Published by: Krishanu Mazumder |    Posted: November 29, 2022 12:53 pm|    Updated: November 29, 2022 12:53 pm

Porugese player Bruno Fernandes believes Cristiano Ronaldo scored first goal against Uruguay | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লুইস সুয়ারেজের উরুগুয়েকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের নকআউট নিশ্চিত করে ফেলেছে পর্তুগাল (Portugal)। পর্তুগালের প্রথম গোলটি নিয়ে রীতিমতো চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

গোলটি কার? রোনাল্ডোর (Cristiano Ronaldo)? খেলার ৫৪ মিনিটে পর্তুগাল এগিয়ে যায়। ব্রুনো ফার্নান্ডেজের ক্রস থেকে রোনাল্ডো হেডে গোলটি করেছেন বলে প্রাথমিকভাবে মনে করেছিলেন সবাই। গোল উদযাপন করতে শুরু করে দেন ‘সিআর সেভেন’ও।

[আরও পড়ুন: ম্যাচ চলাকালীন অ্যাপে রমরমিয়ে চলছে বেটিং চক্র, কলকাতার হোটেল থেকে হাতেনাতে ধৃত ৫]

 

ঠিক সেই সময়েই স্টেডিয়ামের পাবলিক অ্যাড্রেস সিস্টেমে জানিয়ে দেওয়া হয়, গোলটি রোনাল্ডোর নয়, গোলটি ব্রুনোর। রোনাল্ডো স্বয়ং বোঝানোর চেষ্টা করেন তাঁর মাথাতে লেগেই বলটি উরুগুয়ের জালে জড়িয়েছে। ফলে গোলটি তাঁর নামেই হওয়ার কথা। যদিও পর্তুগিজ তারকার দাবি নস্যাৎ হয়ে যায়। পর্তুগালের দ্বিতীয় গোলটিও করেন ব্রুনোই। ম্যাচের জোড়া গোলদাতা খেলার শেষে সাংবাদিক বৈঠকে আসেন। প্রথম গোল নিয়ে তাঁর দিকে উড়ে আসে প্রশ্ন। উত্তরে ব্রুনো জানান তিনি মনে করেছিলেন গোলটি রোনাল্ডোই করেছেন। শেষ মুহূর্তে বল রোনাল্ডোর মাথা ছুঁয়েই গিয়েছে। ব্রুনো বলেন, ”আমার মনে হয় রোনাল্ডোর মাথা ছুঁয়েছিল বলটা। গোলটা ওরই।”

প্রথম গোলটি হওয়ার পরে সবার মতো ব্রুনোরও মনে হয়েছিল রোনাল্ডোই গোলটা করেছেন। বিখ্যাত সাত নম্বর জার্সিধারী গোল করেছেন মনে করে উদযাপনও করেন ব্রুনো। পরে তিনি শোনেন স্টেডিয়ামের পাবলিক অ্যাড্রেস সিস্টেমে গোলটি দেওয়া হয়েছে তাঁকেই। কাতার বিশ্বকাপ শুরুর আগে রোনাল্ডোকে নিয়ে জোর চর্চা হয়েছিল। এক সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে মন্তব্য করায় বিতর্কে জড়ান রোনাল্ডো। কাতারে নেমে প্রথম ম্যাচে গোল করেন তিনি। দ্বিতীয় ম্যাচে রোনাল্ডো গোল না পেলেও পর্তুগাল পৌঁছে যায় নকআউটে। পর্তুগাল শিবির ফুরফুরে মেজাজে। 

 

[আরও পড়ুন: ‘আমি একা নই, আমরা সবাই সেরা’, ম্যাচ জিতিয়ে বললেন ক্যাসেমিরো]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে