BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‌এবার করোনার কবলে রিয়াল তারকা হ্যাজার্ড এবং ক্যাসেমিরো, কেমন আছেন তাঁরা?

Published by: Abhisek Rakshit |    Posted: November 7, 2020 6:27 pm|    Updated: November 7, 2020 6:31 pm

Real Madrid duo Hazard & Casemiro test positive for Covid-19 | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মারণ করোনা (Covid-19) থাবা বসাল রিয়াল মাদ্রিদ (Real Madrid) শিবিরে। আক্রান্ত হলেন দলের দুই নির্ভরযোগ্য খেলোয়াড় এডেন হ্যাজার্ড (Hazard) এবং ক্যাসেমিরো (Casemiro)। শুক্রবার গোটা দলের করোনা পরীক্ষা করা হয়। বাকিদের রিপোর্ট নেগেটিভ এলেও হ্যাজার্ড এবং ক্যাসেমিরোর রিপোর্ট পজিটিভ আসে। শনিবার ক্লাবের তরফ থেকেই এক বিবৃতিতে তা জানানো হয়েছে। আপাতত দু’‌জনেরই চিকিৎসকদের পরামর্শ মেনে চিকিৎসা চলছে। কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে দুই খেলোয়াড়কেই।

আগামী রবিবার লা লিগার (La Liga) গুরুত্বপূর্ণ ম্যাচে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে খেলতে নামবেন জিনেদিন জিদানের (Zinedine Zidane) ছেলেরা। তার আগের দলের সমস্ত খেলোয়াড়, কোচিং স্টাফ এবং দলের সঙ্গে যুক্ত প্রত্যেকের করোনা টেস্ট করানো হয়। বাকি সবার রিপোর্ট নেগেটিভ আসলেও বেলজিয়ান তারকা হ্যাজার্ড এবং ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরোর রিপোর্ট পজিটিভ আসে। এর ফলে আগামী বেশ কয়েকটি ম্যাচে দলের দুই নির্ভরযোগ্য তারকাকে পাবেন না জিদান। এদিন ক্লাবের তরফে বিবৃতি দিয়ে বলা হয়, ‘‌‘‌হ্যাজার্ড এবং ক্যাসেমিরো বাদে দলের বাকি সবার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।’‌’‌

 

[আরও পড়ুন: দুই প্রধানের আইএসএলে যোগদান নিয়ে এবার মুখ খুললেন সুনীল ছেত্রী]

এর আগে করোনায় আক্রান্ত হওয়ায় ইন্টার মিলানের বিরুদ্ধে খেলতে পারেননি এডার মিলিশাও। তবে এই নিয়ে আপাতত ভাবতে নারাজ জিদান। তবে মরশুমের শুরু থেকেই চোটের কারণে বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারেননি হ্যাজার্ড। এবার করোনার কারণে ফের একবার বাদ পড়তে হল তাঁকে।

এর আগে ফুটবলবিশ্বে মারণ করোনায় আক্রান্ত হয়েছেন রোনাল্ডিনহো, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ইব্রাহিমোভিচ-সহ একাধিক তারকারা। করোনা আক্রান্ত হওয়ায় প্রাক্তন রিয়াল তারকা রোনাল্ডো বর্তমান দল জুভেন্তাসের হয়ে বেশ কয়েকটি ম্যাচে মাঠেও নামতে পারেননি। এমনকী লিও মেসির বার্সেলোনার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের দিন আইসোলেশনেই থাকতে হয়েছিল তাঁকে। যদিও মাঠে ফিরে জোড়া গোলও করেছিলেন সিআর সেভেন। এখন দেখার তাঁর পুরনো ক্লাব দলের দুই নির্ভরযোগ্য খেলোয়াড়কে কবে পুনরায় খেলানোর সুযোগ পায়। 

[আরও পড়ুন: ‘এবার নতুন অধিনায়ক খোঁজা উচিত আরসিবির’, কোহলিকে তুলোধোনা করলেন গম্ভীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement