২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েদের সেলফি তোলা নিয়ে বদনাম কম নয়। মেয়েরা নাকি যে কোনও পরিস্থিতিতে যে কোনও জায়গায় সেলফি তুলতে পারেন। অনেক মহিলা অবশ্য এর ব্যতিক্রমও আছেন। অনেকেই সেলফির বাড়বাড়ন্ত পছন্দ করেন না। কিন্তু, লিলাখ আসুলিন নামের সুন্দরী ফুটবল রেফারি এই তালিকায় পড়েন না। তিনি সেলফি তুলতে অত্যন্ত ভালবাসেন।  সেলফির প্রতি তাঁর ভালবাসা এতটাই যে তোলার জন্য একটি আস্ত ম্যাচ থামিয়ে দিলেন লিলাখ। ব্রাজিল মহাতারকা রিকার্ডো কাকাকে দেখিয়ে দিলেন হলুদ কার্ড।

[আরও পড়ুন: শেখ কামাল কাপ জয়ের স্বপ্নভঙ্গ, লি টাকের হ্যাটট্রিকে ধরাশায়ী মোহনবাগান]

আর একটু খোলসা করে বলা যাক। গত মঙ্গলবার টেল হাবিবে ইজরায়েল এবং ব্রাজিলের কিংবদন্তিদের মধ্যে একটি ম্যাচ আয়োজন করা হয়েছিল। সেই ম্যাচে ব্রাজিলের হয়ে নামেন রিকার্ডো কাকা, এমারসন, রিভাল্ডো, কাফু, রোনাল্ডিনহোদের মতো মহাতারকারা। ম্যাচটি পরিচালনার দায়িত্বে ছিলেন লিলাখ সুদর্শন নামের এক মহিলা রেফারি। তিনিই খেলা চলাকালীন এমন কাণ্ড করলেন যা দেখে হতবাক নেটদুনিয়া।

[আরও পড়ুন: “দ্রুত আসছে ইনভেস্টর এবং স্পনসর”, মোহনবাগান সমর্থকদের আশ্বাস টুটু বোসের ]

ম্যাচের বয়স তখন ৫১ মিনিট। কাকা মাঝমাঠ থেকে বল পায়ে ইজরায়েলের রক্ষণভাগের দিকে এগোতে যাবেন। তখনই বেজে উঠল রেফারি লিলাখের বাঁশি। হঠাৎই রিকার্ডো কাকাকে হলুদ কার্ড দেখিয়ে বসলেন তিনি। যিনি কিনা সাধারণত ফাউল করেন না। সুন্দর ফুটবল খেলার জন্য খ্যাতিও আছে তাঁর। অকস্মাৎ রেফারি তাঁকে হলুদ কার্ড দেখানোই খানিকটা ভ্যাবাচ্যাকা খেয়ে যান কাকা। তিনি একা নন, প্রতিপক্ষ খেলোয়াড়রাও অবাক হন। কিন্তু, এরপরই জানা যায় হলুদ কার্ড দেখানোর আসল কারণ। হলুদ কার্ড দেখানোর পর পকেট থেকে মোবাইল বের করে কাকার সঙ্গে সেলফি তোলেন লিলাখ। রেফারির কাণ্ড দেখে শেষমেশ হেসেই ফেলেন লিলাখ। গোটা স্টেডিয়ামে ওটে হাসির রোল। এই কাণ্ডের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং