২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একই ক্লাবের জার্সি গায়ে খেলবেন মেসি ও রোনাল্ডো? ‘স্বপ্নের দল’ নিয়ে তুঙ্গে জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: March 8, 2022 11:18 am|    Updated: March 8, 2022 11:18 am

Ronaldo And Messi Could Play For Same Team, hints Report | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটা ডেস্ক: এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। এঁদের দু’জনকে নিয়ে ভক্তদের উন্মাদনারও শেষ নেই। ভাবুন তো সেই দুই মহাতারকা যদি একসঙ্গে একই দলের জার্সিতে খেলেন, তাহলে ছবিটা ঠিক কেমন হবে? হ্যাঁ, কথা হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির (Lionel Messi)। যাঁদের নাকি অদূর ভবিষ্যতে এই ক্লাবের হয়ে খেলার সম্ভাবনা তৈরি হয়েছে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে তাঁর পারফরম্যান্স নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। গত রবিবার আবার ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে না খেলায় সিআর সেভেনকে নিয়ে নতুন করে জটিলতা তৈরি হয়েছে। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগেই ক্লাবের তরফে জানানো হয়, চোটের কারণে খেলতে পারবেন না পর্তুগিজ মহাতারকা। কিন্তু পরে ‘দ্য অ্যাথলেটিক’ পত্রিকায় জানা যায়, ম্যাঞ্চেস্টার ডার্বির আগেই নাকি তিনি পর্তুগাল উড়ে যান। যা ম্যান ইউর কাছেও অজানা ছিল। বিতর্ক আরও উসকে যায় সিআর সেভেনের বোনের একটি মন্তব্যে। তিনি নাকি জানান, রোনাল্ডো (Cristiano Ronaldo) আহতও নন, অসুস্থও নন। তিনি ১০০ শতাংশ ফিট। এরপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে, তাহলে কেন হঠাৎ করে ডার্বিতে নামলেন না রোনাল্ডো? এই জল্পনার মাঝেই সামনে আসে নয়া তথ্য।

[আরও পড়ুন: ‘বিশ্বের সেরা স্পিনার ওয়ার্ন নন’, নিজের বিতর্কিত মন্তব্য নিয়ে এবার সাফাই দিলেন গাভাসকর]

শোনা যাচ্ছে, ম্যান ইউর (Manchester United) সঙ্গে সম্পর্কে ইতি টেনে তিনি লিগ ওয়ান ক্লাব প্যারিস সাঁ জাঁ’য় যোগ দেবেন। চলতি ২০২১-২২ মরশুমেই নাকি রেড ডেভিলস ছাড়ার ভাবনা চিন্তা করছেন রোনাল্ডো। গত বছরই একাধিক ক্লাবের সঙ্গে লড়াই করে রেকর্ড অঙ্কে তাঁকে সই করিয়েছিল ম্যান ইউ। কিন্তু পুরনো ক্লাবে হয়তো নিজের দ্বিতীয় ইনিংস দীর্ঘায়িত করবেন না রোনাল্ডো। আর প্যারিস সাঁ জাঁর (PSG) দিকে ঝোঁকার অর্থ মেসির সঙ্গে জুটি বেঁধেই খেলবেন তিনি। ভুললে চলবে না, এই দলে রয়েছেন নেইমারও।

মাঝে একবার শোনা গিয়েছিল, ম্যান ইউ ছেড়ে আবার পুরনো ক্লাব জুভেন্তাসে ফিরতে পারেন পর্তুগিজ স্ট্রাইকার। কিন্তু সম্প্রতি সেই জল্পনায় জল ঢেলে দিয়েছে রোনাল্ডোর ঘনিষ্ঠই। তাই পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনাই ক্রমে দৃঢ় হচ্ছে। আর তেমনটা হলে ‘স্বপ্নের দলে’র সাক্ষী থাকবেন ফুটবলপ্রেমীরা।

[আরও পড়ুন: শততম টেস্টে মানবিক বিরাট, ফ্যানকে দিলেন নিজের টি-শার্ট, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে