BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মাঠে মেজাজ হারালেন রোনাল্ডো, চুপ করে থাকতে বললেন কোরিয়ান ফুটবলারকে

Published by: Sulaya Singha |    Posted: December 3, 2022 10:43 am|    Updated: December 3, 2022 10:43 am

Ronaldo explains spat with South Korean player during FIFA World Cup 2022 match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচ জয়ে নিশ্চিত হয়ে গিয়েছিল নকআউট। তবে শেষ ম্যাচেও তিন পয়েন্টই লক্ষ্য ছিল পর্তুগালের। কিন্তু এশিয়ার দেশের নাছোড় লড়াইয়ে পরাস্ত হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) দল। নকআউটে পৌঁছে যায় দক্ষিণ কোরিয়া। তবে তার মধ্যেই মেজাজ হারিয়ে মাঠে বিপক্ষের ফুটবলারের সঙ্গে বচসায় জড়ালেন সিআর সেভেন।

শুক্রবার দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে প্রথমে এগিয়ে গিয়েও ১-২ গোলে হারে পর্তুগাল। কিন্তু ম্যাচ শেষের আগেই বিপক্ষের তারকার সঙ্গে ঝামেলা বাঁধে রোনাল্ডোর। ঘটনা পর্তুগিজ মহাতারকার মাঠ ছাড়ার মুহূর্তের। খেলার ৬৫ মিনিটে রোনাল্ডোর পরিবর্ত নামানোর সিদ্ধান্ত নেন কোচ ফার্নান্দো স্যান্টোস। দক্ষিণ কোরিয়ার এক ফুটবলার সেই সময় দাবি করেন, ধীর গতিতে মাঠ ছাড়ছিলেন সিআর সেভেন। সাধারণত ফুটবলার পরিবর্তনে এত সময় লাগে না। আর এতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন প্রাক্তন ম্যান ইউ স্ট্রাইকার।

[আরও পড়ুন: অভিষেকের হাইভোল্টেজ সভার আগে ভূপতিনগরে বিস্ফোরণ, নিহত তৃণমূল নেতা-সহ ৩]

ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রোনাল্ডো নিজেই জানান সেই ঘটনার কথা। কেন তিনি রেগে গিয়েছিলেন, সে ব্যাখ্যাও দেন। রোনাল্ডোর কথায়, “আমাকে তুলে নেওয়ার সময় ঘটনাটা ঘটে। কোরিয়ান প্লেয়ার আমায় তাড়াতাড়ি মাঠ থেকে বেরতে বলে। আমি ওকে চুপ করে থাকতে বলি। কারণ আমি কীভাবে বেরবো, তা বলার ওর কোনও অধিকার নেই। আমি যদি সত্যিই ধীর গতিতে আসতাম, তাহলে রেফারি যা বলার বলত।” তবে রোনাল্ডো এও স্বীকার করে নেন, ব্যক্তিগত কোনও শত্রুতা নয়। রাগের মাথাতেই তিনি কোরিয়ান ফুটবলারকে ওভাবে জবাব দিয়েছিলেন।

এই ঘটনায় রোনাল্ডোর পাশে দাঁড়িয়ে সুর চড়িয়েছেন কোচ স্যান্টোসও। বলে দেন, “সবাই দেখেছে ও (রোনাল্ডো) কোরিয়ান ফুটবলারের উপর রেগে গিয়েছিল। আসলে ওই ফুটবলার রোনাল্ডোকে অপমান করেছে। ওকে তাড়াতাড়ি মাঠ ছাড়তে বলে। সেই জন্যই মেজাজ হারায় রোনাল্ডো।” বিতর্ক ধামাচাপা দিতে কোরিয়ান মিডিও হোয়াং ইন-বিওম বলেন, “আমি কিছু দেখিনি। আমার নজর মাঠের দিকে ছিল। তাছাড়া ভীষণ ক্লান্তও ছিলাম।”

[আরও পড়ুন: লাভ জেহাদে উসকানির অভিযোগ, ৬ অধ্যাপকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ মধ্যপ্রদেশের কলেজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে