১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদদের তালিকায় একেবারে প্রথমের সারিতে উচ্চারিত হয় তাঁর নাম। তাঁর জীবনে নারী সঙ্গের যে কোনও অভাব নেই, সেকথা বলাই বাহুল্য। কিম কার্দাশিয়ান থেকে বিপাশা বসু। রোনাল্ডোর জীবনে একের পর এক সুন্দরীরা এসেছেন। আর একথাও সর্বজনবিদিত যে, রোনাল্ডো নারীসঙ্গ বেশ উপভোগ করেন। আর সেকারণেই হয়তো, জীবনের সেরা উপভোগ্য মুহূর্ত হিসেবে যৌনতাকেই এগিয়ে রাখলেন ক্রিশ্চিয়ানো।

[আরও পড়ুন: ফের পয়েন্ট নষ্ট ইস্টবেঙ্গলের, লিগের লড়াই জমিয়ে দিল ভবানীপুর]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জীবনের সেরা উপভোগ্য মুহূর্ত নিয়ে বলতে গিয়ে রোনাল্ডো বলেন, “আমি অনেক বছর ধরেই গোল করার চেষ্টা করছি। আমি জীবনে প্রায় ৭০০ টা গোল করেছি। কিন্তু, এই অনুভূতি কখনও হয়নি। জর্জিনার সঙ্গে যৌনতাই জীবনের সেরা উপভোগ্য মুহূর্ত।” জীবনের সেরা গোল কোনটা? এদিনের সাক্ষাৎকারে সেকথাও জানিয়ে দিলেন রোনাল্ডো। সিআর সেভেনের জীবনের সেরা গোল ২০১৮ চ্যাম্পিয়ন্স লিগে করা বাই-সাইকেল কিক। যেটি তিনি রিয়াল মাদ্রিদে থাকাকালীন করেছিলেন বর্তমান ক্লাব জুভেন্তাসের বিরুদ্ধে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি অনেক দিন ধরেই চেষ্টা করেছি। অবশেষে আমি ওরকম একটি বাই-সাইকেল কিকে গোল করেছি। যেভাবে জুভেন্তাসের বিরুদ্ধে, বুফোঁর বিরুদ্ধে গোল করেছিলাম, তাও চ্যাম্পিয়ন্স লিগে সেটা সত্যিই সুন্দর। যখন স্টেডিয়াম ভরতি দর্শক উঠে হাততালি দিচ্ছেল তখন খুব ভাল অনুভূতি হচ্ছিল।”

[আরও পড়ুন: বাবার মতো গোলের সেলিব্রেশন মাতেওর, খুদে মেসির কীর্তিতে অবাক নেটদুনিয়া]

পর্তুগাল তথা জুভেন্তস তারকা একসময় ডেট করেছেন ইরিনা শায়কের সঙ্গে। বান্ধবীর তালিকায় ছিল বিপাশা বসুর নামও। একের পর এক লাস্যময়ী নারীদের সঙ্গে মেলামেশা করার পর রোনাল্ডো জানিয়েছেন, জীবনের যাবতীয় গোল করার আনন্দানুভূতির চেয়েও অনেক এগিয়ে জর্জিনার সঙ্গে যৌনতার অনুভূতি। জর্জিনার সঙ্গে রোনাল্ডোর সম্পর্ক প্রায় ৩ বছরের। ২০১৬ সালে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সিআর সেভেন এবং জর্জিনাকে। প্রথমে স্বীকার না করলেও পরে প্রকাশ্যেই প্রেমের কথা স্বীকার করেছেন দু’জনের। এই দম্পতির সন্তানও রয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং