BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এশিয়াতেই রোনাল্ডো? নতুন বছরে আরবের ক্লাবে সই করতে চলেছেন সিআর সেভেন

Published by: Anwesha Adhikary |    Posted: December 5, 2022 7:24 pm|    Updated: December 5, 2022 7:24 pm

Ronaldo to sign at Al Nassr club on January 1, says speculation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত এশিয়ার মাটিতেই দেখা যাবে সিআর সেভেনের ম্যাজিক। সূত্র মারফত জানা গিয়েছে, নতুন বছরের প্রথম দিনেই নতুন ক্লাবে সই করতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Christiano Ronaldo)। সৌদি আরবের ক্লাব আল নাসেরের (Al Nassr) তরফে বিরাট অঙ্কের প্রস্তাব ছিল সি আর সেভেনের কাছে। জানা গিয়েছে, ভালভাবে খতিয়ে দেখে সেই প্রস্তাবে রাজি হয়েছেন পর্তুগিজ মহাতারকা। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) সঙ্গে বিচ্ছেদের কারণে রোনাল্ডোর জন্য ট্রান্সফার মানিও খরচ করতে হবে না আরবের ক্লাবটিকে। প্রসঙ্গত, ফুটবলের ইতিহাসে সবচেয়ে বেশি অর্থ অফার করা হয়েছে রোনাল্ডোকে।

জানা গিয়েছে, আপাতত আড়াই বছরের জন্য আল নাসেরের সঙ্গে চুক্তি করবেন রোনাল্ডো। সেখানে ফুটবল খেলার পাশাপাশি আগামী প্রজন্মকে ফুটবল খেলতে উদবুদ্ধ করবেন তিনি। চুক্তি অনুযায়ী, প্রতি মরশুমে ২০০ মিলিয়ন পাউন্ড উপার্জন করতে চলেছেন প্রাক্তন ম্যান ইউ তারকা। ভারতীয় মুদ্রায় এর পরিমাণ প্রায় দু’হাজার কোটি টাকা। হিসাব বলছে, সৌদি আরবে প্রতি সেকেন্ডে আড়াই হাজার টাকা পেতে চলেছেন সিআর সেভেন। প্রসঙ্গত, ম্যান ইউ ছেড়ে বেরিয়ে আসার পরে চেলসি, নিউক্যাসল ইউনাইটেডের মতো ক্লাবগুলি রোনাল্ডোকে দলে নিতে চেয়েছিল। তবে এশীয় ক্লাবে খেলবেন বলেই সিদ্ধান্ত নিয়েছেন রোনাল্ডো।

[আরও পড়ুন: ‘ও আজ বড় প্লেয়ার, তবে পরিবারের খবর রাখে না’, একরাশ অভিমান ফ্রেডের মামার]

তবে ম্যাঞ্চেস্টারে থাকাকালীনই রোনাল্ডোকে লোভনীয় অফার দেওয়া হয়েছিল। পিয়র্স মর্গ্যানকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ইউরোপের ক্লাবেই খেলতে চান তিনি। সেই জন্যই বিপুল অঙ্কের প্রস্তাব পেয়েও তাতে সায় দেননি। শুধু আরব নয়, মধ্যপ্রাচ্যের একাধিক ক্লাব কর্তারাই রোনাল্ডোকে সই করাতে চেয়েছেন। তবে লাগাতার চেষ্টা করেও খালি হাতেই ফিরতে হয়েছে তাঁদের। জানা গিয়েছিল, আল নাসেরের তরফেও বেশ কয়েকবার রোনাল্ডোকে দলে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। অবশেষে তাদের মনস্কামনা পূরণ হতে চলেছে।

প্রসঙ্গত, রবিবারেই শোনা গিয়েছিল, চেলসির প্রস্তাব নিয়ে চিন্তাভাবনা করছেন রোনাল্ডো। বিশ্বকাপ শেষ হলেই ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সফল ক্লাবে সই করতে পারেন তিনি, এমনটাও শোনা গিয়েছিল। মরশুমের মাঝপথেই ম্যাঞ্চেস্টার থেকে চেলসিতে চলে যেতে পারেন রোনাল্ডো, এমন গুঞ্জন শোনা গিয়েছিল। তবে চেলসির ম্যানেজার ও মালিকের মধ্যে মতপার্থক্যের কারণে সেই সম্ভাবনা শেষ হয়ে যায়। রেড ডেভিলসের সঙ্গে বিচ্ছেদের পরেই ফের আসরে নামে চেলসি। তবে এবারের মতো তাদের খালি হাতেই ফিরতে হবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। 

[আরও পড়ুন: দ্রাবিড় না-পসন্দ! টি-২০ ক্রিকেটে নতুন কোচ নিয়োগের পথে বিসিসিআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে