BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

চ্যাম্পিয়ন ক্লাবেই থাকতে চান, আগামী মরশুমেও এটিকে-মোহনবাগানে খেলবেন রয় কৃষ্ণ

Published by: Subhamay Mandal |    Posted: June 26, 2020 3:18 pm|    Updated: June 26, 2020 3:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে দলবদলের মধ্যেই এটিকে-মোহনবাগানের সমর্থকদের জন্য সুখবর। যাবতীয় জল্পনায় জল ঢেলে আগামী মরশুমেও এটিকে-মোহনবাগানে (ATK-Mohun Bagan) থাকছেন গত সিজনে আইএসএল-এর অন্যতম সফল ফুটবলার রয় কৃষ্ণ (Roy Krishna)। আরও একবছরের জন্য এটিকে-মোহনবাগানে চুক্তিবদ্ধ হলেন ফিজির জাতীয় দলের ফুটবলার।

জানা গিয়েছে, ইস্টবেঙ্গল, মুম্বই সিটি এফসি ছাড়াও অস্ট্রেলিয়ার এ-লিগের বেশ কিছু ক্লাবের তরফে আকর্ষণীয় অফার এসেছিল রয়ের কাছে। কিন্তু সবকিছু প্রস্তাবকে উড়িয়ে দিয়ে শেষপর্যন্ত পুরনো ক্লাবেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেইমতো চুক্তিপত্রে সইও করে ফেলেছেন রয় বলে জানা গিয়েছে। আগামী মরশুমেও আইএসএল-এ এটিকে-মোহনবাগানকে চ্যাম্পিয়ন করার লক্ষ্যে তিনি অবিচল।

[আরও পড়ুন: শতবর্ষের ইস্টবেঙ্গলে মাস্ক ও স্যানিটাইজারের উদ্বোধনে ক্রীড়ামন্ত্রী, ধোঁয়াশাতেই ফুটবলের ভবিষ্যৎ]

আইএসএল-এ গত মরশুমে ১৫টি চোখধাঁধানো গোল এসেছিল তাঁর কাছ থেকে। তাঁর পারফরম্যান্স নিয়ে প্রচণ্ড উচ্ছ্বসিত ছিলেন কোচ অ্যান্তোনিও হাবাসও। সহকারি কোচ সঞ্জয় সেনও রয়কে দারুণ ফুটবলার হিসাবে তকমা দিয়েছিলেন। এবার এটিকে-মোহনবাগানের সংযুক্তির পর আগামী মরশুমে ফের একবার আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েছেন রয়। তিনি বলেছেন, ‘গতবারের চ্যাম্পিয়ন ক্লাবে থেকে যেতে পেরে খুব উচ্ছ্বসিত। সেই কারণেই চ্যাম্পিয়ন টিমকে বেছে নিতে দুবার ভাবিনি।’

[আরও পড়ুন: লকডাউনে বন্ধ উপার্জন, ফান্ড তৈরি করে সমাধানের পথ খুঁজছে ইস্টবেঙ্গল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement