BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সন্দেশ হাতছাড়া ইস্টবেঙ্গলের, মুখের গ্রাস কেড়ে নিল সুনীলদের বেঙ্গালুরু

Published by: Subhajit Mandal |    Posted: August 14, 2022 2:02 pm|    Updated: August 14, 2022 2:02 pm

Sandesh Jhingan signs for Bengaluru FC | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী মরশুমে ভারতেই খেলবেন সন্দেশ ঝিঙ্গান। তবে ইস্টবেঙ্গলের হয়ে নয়। তিনি খেলবেন সুনীল ছেত্রীদের (Sunil Chhetri) ক্লাব বেঙ্গালুরু এফসির হয়ে। রবিবার সরকারিভাবে ভারতের অন্যতম সেরা ডিফেন্ডারকে সই করানোর কথা জানিয়ে দিল সুনীলদের ক্লাব।

বছর দুই আগে ক্রোয়েশিয়ার ক্লাব সিবেনিকের সঙ্গে সম্পর্ক শেষ করে মোহনবাগানে (Mohun Bagan) ফিরেছিলেন সন্দেশ। মোহনবাগান রক্ষণকে স্বস্তি দিতেই জাতীয় দলের এই ডিফেন্ডারকে ফেরানো হয়েছিল। কিন্তু এই মরশুমের আগে চোট আঘাতের সমস্যায় ভুগছিলেন তিনি। তাছাড়া কোচ ফেরান্দোর পরিকল্পনাতেও ছিলেন না তিনি। সেকারণেই সন্দেশকে ছেড়ে দেয় সবুজ-মেরুন।

[আরও পড়ুন: কর্ণাটকে ভয়ংকর কাণ্ড, ভরা আদালতে স্ত্রীর গলা কেটে খুন করল স্বামী!]

মোহনবাগান ছাড়ার পর থেকেই সন্দেশের ভবিষ্যৎ নিয়ে জল্পনা চলছিল। শোনা যাচ্ছিল, সন্দেশ ফের বিদেশের কোনও ক্লাবে খেলতে চান। সেইমতো বিদেশের ক্লাবগুলির সঙ্গে যোগাযোগও করছিলেন তিনি। তবে বিদেশের পাশাপাশি এদেশের একাধিক ক্লাবও দীর্ঘদেহী এই ডিফেন্ডারকে পেতে ঝাঁপিয়েছিল। যার মধ্যে উল্লেখযোগ্য ইস্টবেঙ্গল এবং বেঙ্গালুরু। সূত্রের দাবি, ইমামির সঙ্গে চুক্তি করার আগে থেকেই সন্দেশের সঙ্গে যোগাযোগ রাখছিল ইস্টবেঙ্গল। চুক্তি স্বাক্ষর হয়ে গেলে সন্দেশকে নেওয়ার জন্য ঝাঁপায় লাল-হলুদ শিবির। কিন্তু ইস্টবেঙ্গলকে ড্রিবল করে শেষ পর্যন্ত বেঙ্গালুরুর এফসি তাঁকে সই করিয়ে নিল।

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা গ্রাফে আরও খানিকটা স্বস্তি, তবে উদ্বেগ বাড়াচ্ছে মাঙ্কিপক্স]

যদিও তাতে আশাহত হওয়ার কোনও কারণ লাল-হলুদ সমর্থকদের নেই। কারণ এই মরশুমে গত কয়েক বছরের তুলনায় ভাল টিম করছে ইস্টবেঙ্গল। দিন তিনেক আগেই পাঁচ বিদেশিকে একসঙ্গে সই করিয়ে চমক দিয়েছিল ইস্টবেঙ্গল(East Bengal)। এই পাঁচ জনের মধ্যে তিনজনই ব্রাজিলের। একজন সাইপ্রাসের এবং একজন স্পেনের। সাইপ্রাসের ৩২ বছর বয়সি ডিফেন্ডার চারালাম্বোস কিরিয়াকউ ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে