BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

SC East Bengal: কোচ ও ক্লাবের মধ্যে অব্যাহত টালবাহানা, সোমবারই কি লাল-হলুদে শেষ দিন দিয়াজের?

Published by: Sulaya Singha |    Posted: December 26, 2021 10:16 pm|    Updated: December 26, 2021 10:24 pm

SC East Bengal coach Diaz may leave the club within couple of days | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা সত্যিই ভাল যাচ্ছে না এসসি ইস্টবেঙ্গলের। লাগাতার ব্যর্থতায় কোচের ভবিষ্যৎ নিয়ে দেওয়াল লিখন কার্যত হয়েই গিয়েছিল। এবার শোনা যাচ্ছে তাতেই পড়তে চলেছে সিলমোহর। সোমবারই হয়তো শেষবারের মতো লাল-হলুদ (SC East Bengal) ফুটবলারদের নিয়ে প্র্যাকটিস সারবেন মানোলো দিয়াজ। এমনকী তিনি নিজেও নাকি এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্কে ইতি টানার ইচ্ছাপ্রকাশ করেছেন।

প্রথমে ঠিক ছিল, হায়দরাবাদের কাছে হারলেই কোচের দায়িত্ব থেকে দিয়াজকে (Manolo Díaz) সরিয়ে দেবে লাল-হলুদ কর্তৃপক্ষ। তবে ম্যাচ ড্রয়ের পরও দেখা যায় দিয়াজ ইস্যুতে কোনও সরকারি সিদ্ধান্তের কথা ঘোষণা করেনি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। জানা গিয়েছিল, টিম ম্যানেজমেন্টের মনে হয়েছে, হায়দরাবাদ (Hydrabad FC) ম্যাচের পরেই দিয়াজকে সরিয়ে দিলে বাড়াবাড়ি হয়ে যাবে। তাছাড়া দিয়াজ নিজে নাকি তখন পদত্যাগ করতে রাজি নন। কোচকে বরখাস্ত করলে, পুরো মরশুমের বেতন দিতে হবে। এই মরশুমে দল চালাতে গিয়ে অতিরিক্ত কোনও অর্থ খরচ করতে রাজি নন কর্তারা। তবে এবার শোনা গেল একেবারে উলটোটা। কোচ নাকি নিজেই আর ক্লাবে থাকতে চাইছেন না। এমনকী একমাসের বেতন ছাড়তেও রাজি তিনি।

[আরও পড়ুন: কোহলিকে ওয়ানডে অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে এবার মুখ খুললেন রবি শাস্ত্রী]

বিশ্বস্ত সূত্রের খবর, টিম ম্যানেজমেন্টের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে স্প্যানিশ কোচের। এমনকী দল ছাড়ার চুক্তি সংক্রান্ত কাগজপত্রও তৈরি। সোমবারই শেষবার চিমা-পেরোসেভিচদের অনুশীলন করাবেন দিয়াজ। সব ঠিকঠাক থাকলে পরের দিনই কলকাতা ছাড়বেন। আসলে ক্লাব যে তাঁকে আর চাইছে না, তা ভালই বুঝতে পেরেছেন দিয়াজ। সেই জন্যই এবার সসম্মানে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের পথে হাঁটছেন।

যদিও ক্লাবের তরফে এমন কোনও খবর নিশ্চিত করা হয়নি। আবার আশঙ্কা পুরোপুরি উড়িয়েও দেওয়া হয়নি। আগামী ৪ জানুয়ারি বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে মাঠে দিয়াজ যে থাকবেনই, তা কিন্তু জোর দিয়ে বলছেন না কেউ। তবে স্প্যানিশ কোচকে ইতিমধ্যেই বাড়ির পথ দেখিয়ে দেওয়া হয়েছে, তা স্বীকার করতেও নারাজ ক্লাব। তবে এটিকে মোহনবাগানের মতো আইএসএলের মাঝপথেই যে লাল-হলুদেরও কোচ বদল হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। দিয়াজ যদি সত্যিই সরে যান, সেক্ষেত্রে কে কোচিংয়ের দায়িত্ব নেবেন, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। ফলে এসসি ইস্টবেঙ্গল যে তিমিরে ছিল, সেখানেই রয়ে গেল।  

[আরও পড়ুন: ৪ বছর বাদে ওয়ানডে টিমে ঢুকতে পারেন অশ্বিন, রোহিতের ফিটনেস নিয়ে ধোঁয়াশা অব্যাহত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে