২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

সমস্ত ঝামেলার অবসান, অবশেষে ইনভেস্টর আসতে চলেছে মহামেডানেও

Published by: Abhisek Rakshit |    Posted: September 30, 2020 9:00 pm|    Updated: September 30, 2020 9:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সমস্ত ঝামেলার অবসান। মোহনবাগান, ইস্টবেঙ্গলের (East Bengal) দেখানো পথে হাঁটল কলকাতার আরেক প্রধান মহামেডানও। অবশেষে নতুন ইনভেস্টর আসতে চলেছে সাদা–কালো শিবিরেও। চূড়ান্ত কথাবার্তা ইতিমধ্যেই হয়ে গিয়েছে। আগামী সোমবার দুপুরে সাংবাদিক সম্মেলনে ঘোষিত হবে নতুন ইনভেস্টরের নাম। আর বুধবার এই খবর সামনে আসতেই স্বস্তিতে মহামেডান স্পোর্টিংয়ের (Mohammedan Sporting) সভ্য–সমর্থকরা। কারণ দুই প্রধানের মতো ইনভেস্টর আসুক তাঁদের ক্লাবেও, এমনটাই দাবি জানাচ্ছিলেন তাঁরা।

[আরও পড়ুন:‌ বুধবারই ইস্টবেঙ্গলে সই জেজে-নারায়ণ দাসের! চূড়ান্ত হতে পারে নতুন কোচও]‌

জানা গিয়েছে, আগের সংস্থাটি নয়, এবার কথাবার্তা হয়েছে ‘‌মার্কেট কিউ’ নামে একটি মার্কিন কোম্পানির সঙ্গে। দু’‌পক্ষের চূড়ান্ত আলোচনাও হয়ে গিয়েছে। আগামী সোমবার দুপুরে ‌সাংবাদিক সম্মেলন করে নতুন ইনভেস্টরের নাম ঘোষণা করবেন ক্লাব–কর্তারা। সূত্রের খবর, ক্লাবের হাতে থাকবে ৫০ শতাংশ শেয়ার এবং নয়া ইনভেস্টর পাবে বাকি ৫০ শতাংশ।

তবে মহামেডানে ইনভেস্টর আনার রাস্তা মোটেও সহজ ছিল না নতুন ক্লাব কর্তাদের পক্ষে। অভিযোগ উঠেছিল, নব নিযুক্ত ক্লাবকর্তা ওয়াসিম অ্যান্ড কোংয়ের ইনভেস্টর আনার প্রচেষ্টা ভেস্তে দিতে উদ্যোগী বেশ কিছু পুরনো ক্লাবকর্তা। মূলত তাঁদের আপত্তিতেই ইনভেস্টরের ঘোষণা পিছিয়ে দিতে বাধ্য হন ওয়াসিমরা। আসলে ক্লাবের একটা বড় পরিমাণ শেয়ার ছেড়ে দেওয়ার বিষয়টা মেনে নিতে পারছিলেন না পুরনো ক্লাবকর্তারা। এই খবর সামনে আসতেই বিক্ষোভে ফেটে পড়েন মহামেডান সমর্থকরা। গত শুক্রবার ক্লাব তাঁবুতে এসে বিক্ষোভও দেখান তাঁরা। নতুন সচিব অভিযোগ করেন, তিনি যাতে ক্লাবে ইনভেস্টর না আনতে পারেন সেজন্য ঘরে–বাইরে তাঁকে চাপে ফেলার চেষ্টা করা হচ্ছে। এমনকী সিবিআই জেরার মুখেও পড়তে হচ্ছে তাঁকে। যদিও সেদিনও তিনি দাবি করেছিলেন, ক্লাবে ইনভেস্টর আসবেই। আর এবার নিজের সেই কথাই রাখলেন মহামেডান কর্তা।

[আরও পড়ুন:‌ গোদের উপর বিষফোঁড়া, হায়দরাবাদের কাছে হারের পর ১২ লক্ষ টাকা জরিমানা হল শ্রেয়সের]‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement