২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মোহনবাগান দিবসে ভারচুয়ালি কী কী হচ্ছে, কারাই বা থাকছেন দিনভর জেনে নিন

Published by: Subhamay Mandal |    Posted: July 28, 2020 9:15 pm|    Updated: July 28, 2020 10:05 pm

An Images

সোহম দে: ২৯ জুলাই মানেই মোহনবাগান ভক্তদের গর্বের সেই দিন। আবেগের সেই দিন। যে দিনে মোহনবাগান তাঁবু সেজে ওঠে। কুর্নিশ জানানো হয় অমর সেই শিল্ডজয়ী একাদশকে। মোহনবাগান রত্ন দিয়ে পুরস্কৃত করা হয় কিংবদন্তিদের। কিন্তু করোনার কোপে এ বার সেই মোহনবাগান দিবস ক্লাব তাঁবুতে পালিত হবে না ঠিকই। তাতেও ভক্তদের জন্যু দিনটা স্মরণীয় করে রাখতে বদ্ধপরিকর মোহনবাগান কর্তারা। আর সেই কারণেই ভারচুয়ালি পালিত হবে এ বারের মোহনবাগান দিবস। গোটা অনুষ্ঠানই হবে ডিজিটাল প্ল্যাটফর্মে। ভক্তরা অনুষ্ঠানটির লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন মোহনবাগানের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে।

ভারচুয়াল এই মোহনবাগান দিবসে কী কী থাকছে একবার সেটাই দেখে নেওয়া যাক-

সকাল ৯-০০: বিশেষ ভিডিও বার্তা দিয়ে মোহনবাগান দিবসের উদ্বোধন করবেন ক্লাব প্রেসিডেন্ট টুটু বোস।

সকাল ৯-৩০ থেকে ১০-০০: মোহনবাগান দিবসের উদ্বোধনী অনুষ্ঠান হবে।

সকাল ১০-০০: মোহনবাগান দিবসে সার্বিক একটা ভিডিও দেখানো হবে।

সকাল ১১-৩০ থেকে ১-০০: মোহনবাগানের পুরনো ম্যাচের ফুটেজ দেখানো হবে।

[আরও পড়ুন: করোনার কোপে এবার অনলাইনেই উদযাপিত হবে মোহনবাগান দিবস, জেনে নিন কীভাবে শামিল হবেন]

দুপুর ১-৩০ থেকে ৪-৩০: মোহনবাগান দিবসে পুরস্কৃতদের নিয়ে তৈরি করা ভিডিও দেখানো হবে। এ বার মোহনবাগান রত্ন পাচ্ছেন গুরবক্স সিং ও পলাশ নন্দী। বর্ষসেরা ফুটবলার জোসেবা বেইতিয়া। সেরা প্রশাসক হিসাবে অঞ্জন মিত্র স্মৃতি পুরস্কার পাবেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যাসয়।

বিকেল ৫-০০ থেকে ৫-৩০: ‘আগামীর স্বপ্ন’ নামক টক শো। বিশেষ অতিথি মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস ও অর্থসচিব দেবাশিস দত্ত। সঞ্চালক বোরিয়া মজুমদার।

বিকেল ৫-৪৫ থেকে ৬-১৫: ‘ঘরের ছেলে’ নামক টক শো। বিশেষ অতিথি সুব্রত ভট্টাচার্য, সত্যজিৎ চট্টোপাধ্যায় ও শিল্টন পাল। সঞ্চালক অরুণ সেনগুপ্ত।

সন্ধে ৬-৩০ থেকে ৭-৩০: ‘মাঝমাঠ থেকে ফরোয়ার্ড’ নামক টক শো। বিশেষ অতিথি জোস ব্যারেটো, বাইচুং ভুটিয়া, সোনি নর্ডি, জোসেবা বেইতিয়া। সঞ্চালক ধীমান সরকার।

[আরও পড়ুন: ‘আগে নথি দিক, তারপর চুক্তি’, ইস্টবেঙ্গল প্রসঙ্গে বললেন শিল্পপতি প্রসূন]

সন্ধে ৭-৪৫ থেকে ৮-৩০: ‘ঘরে ফেরার গান’ নামক টক শো। বিশেষ অতিথি প্রীতম কোটাল, প্রবীর দাস, প্রণয় হালদার, শুভাশিস বসু। সঞ্চালক অরিজিতা ভট্টাচার্য ও সোমনাথ সেনগুপ্ত।

রাত ৮-৪৫ থেকে ১০-১৫: ‘হৃদ মাঝারে মোহনবাগান’ নামক সংগীত অনুষ্ঠান। বিশেষ অতিথি অনিন্দ্য চট্টোপাধ্যায়, লোপামুদ্রা মিত্র, অনুপম রায়, সৃজিত মুখোপাধ্যায় ও দেবশঙ্কর হালদার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement