BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

প্রথম ক্যারিবিয়ান স্ট্রাইকার হিসেবে মহামেডানে সই করলেন প্লাজা, দলকে আই লিগে পৌঁছনোই লক্ষ্য

Published by: Sulaya Singha |    Posted: July 15, 2020 6:19 pm|    Updated: July 15, 2020 6:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর চারেক আগেই পড়শি ইস্টবেঙ্গলের জার্সি গায়ে দাপিয়ে খেলেছেন। অনেক ম্যাচেই গোলদাতার পাশে লেখা থাকত তাঁর নাম। এবার সেই উইলিস প্লাজাকেই (Willis Plaza) সই করাল মহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথম ক্যারিবিয়ান ফুটবলার হিসেবে সাদা-কালো ব্রিগেডে যোগ দিলেন ময়দানের এই চেনা মুখ। তাঁকে সই করাতে পেরে উচ্ছ্বসিত ক্লাব কর্তারা।

সদ্য মহামেডানের (Mohammedan Sporting Club) ফুটবল সচিবের দায়িত্ব নিয়েছেন এককালের অন্যতম সেরা স্ট্রাইকার দীপেন্দু বিশ্বাস। জানিয়েছিলেন, পারফরম্যান্স চাঙ্গা করতে ঢেলে দল সাজাবেন। সেই পথেই যে এগোচ্ছেন তিনি, তা বলাইবাহুল্য। বুধবারই ক্লাবের তরফে প্লাজার সইয়ের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। আই লিগ খেলা ৩২ বছরের তারকা এবার দ্বিতীয় ডিভিশনে খেলবেন সাদা-কাল জার্সিতে। লক্ষ্য একটাই। দলকে আই লিগে খেলার যোগ্যতা অর্জন করানো। বলছিলেন, “এই ঐতিহাসিক ক্লাবের সঙ্গে যুক্ত হয়ে দারুণ লাগছে। অফারটা পেয়ে একবারেই রাজি হয়ে গিয়েছিলাম। অনেক নামী-দামি তারকা খেলে গিয়েছেন এখানে। সমর্থকও প্রচুর। তাই এই ক্লাবের হয়ে অনেক গোল করে দলকে আই লিগে পৌঁছে দিতে চাই। নতুন একটা চ্যালেঞ্জ নিতে পেরে ভালই লাগছে।”

[আরও পড়ুন: লাইসেন্সিং পরীক্ষায় বসার জন্য ইস্টবেঙ্গলকে ১০ দিন সময় দিল ফেডারেশন]

plaza

২০১৬ সালে ইস্টবেঙ্গলে নাম লিখিয়েছিলেন এই বিদেশি স্ট্রাইকার। চার্চিল ব্রাদার্সেও তাঁর পারফরম্যান্স নজর কেড়েছিল। সেই দলের হয়ে ৪৩টি গোল করেন তিনি। ২০১৮ সালের জানুয়ারিতে ইস্টবেঙ্গল ছাড়ার পরই মহামেডানের সঙ্গে কথাবার্তা চলছিল। এবার চুক্তি পাকা হল। ফুটবল সচিব দীপেন্দু বলছিলেন, “দলে একজন গোলদাতার অভাব ছিল। আর স্ট্রাইকার হিসেবে বহুবার নিজেকে প্রমাণ করেছে প্লাজা। শুধু তাই নয়, ফাইনাল পাসটাও ও দারুণ দিয়ে থাকে। তাই ওকে পেয়ে দলের শক্তি বাড়বে বলেই আশা করছি।” প্লাজার হাতে ৯ নম্বর সাদা-কালো জার্সি তুলে দিতে পেরে আপ্লুত সচিব ওয়াসিম আক্রমও।

[আরও পড়ুন: নেটওয়ার্ক পেতে গাছে চড়তে হয়েছিল আইসিসির আম্পায়ারকে, ৩ মাসেই বদলে গেল সেই গ্রাম]

এদিকে, দুর্দান্ত ট্র্যাক রেকর্ডের জন্য আগামী তিন মরশুমের জন্য প্রবীর দাসের সঙ্গে চুক্তি করল এটিকে-মোহনবাগান। ক্লাবের তরফে এদিন জানানো হয়, মোহনবাগানে দুটো মরশুম খেলেছেন এই তরুণ বাঙালি ফুটবলার। এটিকেতে চার মরশুমে দুবার চ্যাম্পিয়ন। এমন দুর্দান্ত খেলোয়াড়কে আগামী তিন মরশুম এটিকে-মোহনবাগানের জার্সি গায়ে দেখা যাবে।

2️⃣ seasons for Mohun Bagan, 4️⃣ seasons and ✌🏽 titles with ATK, @PrabirDasPD has been a part of the fabric of both…

Posted by ATK Mohun Bagan Football Club on Wednesday, 15 July 2020

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement