১১ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ২৮ নভেম্বর ২০২০ 

Advertisement

জেলে ফুট-ভলিবল খেলে দিন কাটছে বিশ্বকাপার রোনাল্ডিনহোর, ভাইরাল ভিডিও

Published by: Subhamay Mandal |    Posted: April 3, 2020 4:28 pm|    Updated: April 3, 2020 4:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুয়ো পাসপোর্ট রাখার অভিযোগে ভিনদেশে এখন জেলবন্দি ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনাল্ডিনহো। কিছুদিন আগে জেলের কয়েদিরাই তাঁর ৪০তম জন্মদিন পালন করেছে। আস্ত মুরগি ঝলসিয়ে সেলিব্রেট করেন রোনাল্ডিনহো। বিশ্বজয়ী ফুটবলারের এখন জেলে ফুট-ভলিবল খেলেই সময় কাটছে। ভাইরাল হয়েছে সেই ভিডিও। গোটা দুনিয়া যখন করোনা আতঙ্কে প্রায় লকডাউন, সেইসময় প্যারাগুয়ের জেলে এইভাবেই দিন কাটছে ব্রাজিলের সুপারস্টারের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর জেলযাপনের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, তিনি অন্য কয়েদিদের সঙ্গে ফুট-ভলিবলে মগ্ন। এইভাবেই এখন দিন কাটছে প্রাক্তন বিশ্বকাপারের। একটি স্পোর্টস ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, নিজেদের সঙ্গে রোনাল্ডিনহোকে পেয়ে ভীষন খুশি বন্দি থেকে কারারক্ষী ও জেলকর্মীরা। দিন কয়েক আগে বন্দিদের সঙ্গে একটি ফাইভ এ সাইড ফুটবল ম্যাচ খেলা হয়। সেখানে ২০০২ বিশ্বকাপজয়ী দলের সদস্য একাই পাঁচটা গোল করেন। আর ছটি গোল অ্যাসিস্ট বা সতীর্থদের দিয়ে করিয়েছেন। মোট কথা, খেলাধুলা নিয়েই জেলে মেতে রয়েছেন রোনাল্ডিনহো।

[আরও পড়ুন; কোয়ারেন্টাইন ভেঙে ফুট-ভলিবলে মগ্ন নেইমার, ফের বিতর্কে তারকা ফুটবলার]

প্রসঙ্গত, জাল পাসপোর্ট-সহ হোটেল থেকে ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো ও তাঁর ভাইকে গ্রেপ্তার করা হয়। প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে ব্রাজিলিয়ান সুপারস্টারকে গ্রেপ্তার করে সেই দেশের পুলিশ। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ জাল পাসপোর্ট-সহ বেশ কিছু ভুয়ো নথিপত্র পায়। যার জেরে রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবের্তোকে গ্রেপ্তার করে। এই বিষয়ে প্যারাগুয়ের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী জানিয়েছেন, প্রাক্তন বিশ্বসেরা ফুটবলারের কাছে জাল পাসপোর্ট ছিল। এই অপরাধেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: অদৃষ্টের পরিহাস! জেলে বসেই জন্মদিন সেলিব্রেট বিশ্বকাপ জয়ী রোনাল্ডিনহোর]

জানা গিয়েছে, রোনাল্ডিনহোর পাসপোর্টে তাঁর নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিকঠাক থাকলেও তাঁর নাগরিকত্ব লেখা ছিল প্যারাগুয়ের। তারপর থেকেই প্যারাগুয়ের জেলে রয়েছেন এক সময়ের বিপক্ষ ফুটবল দলের ত্রাস রোনাল্ডিনহো। আইন বলছে, তাঁদের প্রায় ছমাস জেলে কাটাতে হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement