BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোয়ারেন্টাইন ভেঙে ফুট-ভলিবলে মগ্ন নেইমার, ফের বিতর্কে তারকা ফুটবলার

Published by: Subhamay Mandal |    Posted: March 31, 2020 10:29 am|    Updated: March 31, 2020 10:29 am

NeiMar Jr. breaks Quarantine, football star seen busy with Foot-Vollyball

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার বিতর্কে নেইমার। কোয়ারেন্টাইন ভেঙে বন্ধুদের সঙ্গে ব্রাজিলের সুপারস্টারের সময় কাটানোর ছবি সামনে আসতে চারিদিকে হইচই। ব্রাজিলজুড়ে নেইমার তাই এখন খলনায়ক। মেসি থেকে রোনাল্ডো, প্রত্যেকে গৃহবন্দি। করোনা থেকে মুক্তি পেতে কেউ প্রকাশ্যে আসছেন না। তাঁরা বিশ্বকে বাঁচানোর আহ্বান জানাচ্ছেন। ব্যতিক্রম নেইমার। প্যারিস সাঁ জাঁ স্ট্রাইকার কিছুদিন আগে ফ্রান্স থেকে চলে আসেন ব্রাজিলে। উদ্দেশ্য, নিভৃতে পরিবারের সঙ্গে সময় কাটানো। অথচ ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে, বন্ধুদের ভিড়ে সময় কাটাচ্ছেন ব্রাজিলীয় স্ট্রাইকার। কখনও সানবাথ নিচ্ছেন। কখনও ফুট-ভলিবল খেলছেন।

এই ছবি প্রকাশ্যে আসতে যথারীতি হইচই। প্রত্যেকের বক্তব্য, বিশ্ব যখন গৃহবন্দি, নেইমার তখন এমন কাজ করেন কী করে? নেইমারের পক্ষ থেকে জানানো হয়েছে, যাঁদের ছবিতে দেখা যাচ্ছে তাঁরা ফটোগ্রাফার। যাঁরা প্যারিস থেকে নেইমারের সঙ্গে এসেছেন। ব্রাজিলের গ্লোবো মিডিয়া গ্রুপে নেইমারের পক্ষ থেকে বলা হয়েছে, “ছবিতে যাদের দেখা যাচ্ছে তাঁদের সঙ্গেই কোয়ারান্টাইনে নেইমার।”

[আরও পড়ুন: করোনা বিধ্বস্ত ইটালির পাশে রোনাল্ডো, বেতন থেকে দিলেন ৩২ কোটি টাকা]

এদিকে নেইমারের মতোই করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে চলছে ফুটবলের আসর। পূর্ব ইউরোপের বেলারুশে কোনও প্রভাব পড়েন মারণ ভাইরাসের। সেদেশে দিব্যি চলছে ফুটবল লিগ। ৯৫ লক্ষ মানুষের বাস এই দেশে। আক্রান্ত হয়েছেন অনেকে। তবে এখনও মৃত্যুর খবর নেই। তাই প্রশাসনেরও কোনও হেলদোল নেই। ইটালি, ফ্রান্স, স্পেন, ব্রিটেন ছখন মৃত্যু মিছিল অব্যাহত। তখন বেলারুশে আমোদ প্রমোদে মত্ত দেশের নাগরিক। ইউরোপের অধিকাংশ দেশ যেখানে সীমান্ত বন্ধ করে দিয়েছে, এমনকি কোয়ারেন্টাইনে থাকছেন বেশিরভাগ মানুষ। সেখানে বেলারুশে সর্তকতা অবলম্বন করেই চলছে ফুটবল লিগ।

[আরও পড়ুন: ‘খুব শ্বাসকষ্ট হত’, করোনাকে হারিয়ে সুস্থ দিবালা জানালেন ভয়ংকর দিনের অভিজ্ঞতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে