BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

কোথায় বসছে আইএসএলের ফাইনালের আসর? জানিয়ে দিলেন নীতা আম্বানি

Published by: Sulaya Singha |    Posted: February 23, 2020 5:41 pm|    Updated: February 23, 2020 5:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথায় বসবে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) ফাইনালের আসর? টুর্নামেন্ট অনেকখানি গড়িয়ে গেলেও সে উত্তর পাওয়া যাচ্ছিল না। তবে এবার ফুটবলপ্রেমীদের কৌতূহল দূর করলেন নীতা আম্বানি। আইএসএলের চেয়ারপার্সন জানিয়ে দিলেন, কোন শহরকে এবার ফাইনালের ভেন্যু হিসেবে বেছে নেওয়া হয়েছে।

রবিবার নীতা আম্বানি জানা, এবার গোয়ায় হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। আগামী ১৪ মার্চ সন্ধে সাড়ে সাতটায় শুরু ম্যাচ। মুকেশ আম্বানির পত্নী বলেন, “আইএসএল ফাইনাল আয়োজনের যোগ্যতা গোয়ারই আছে। গোয়া যে ফুটবল ভালবাসে, এ নিয়ে কোনও সন্দেহ নেই। আর তাই এই শহরের ফুটবলপ্রেমীদের জন্য আমরা ফাইনালকে গোয়ায় নিয়ে আসছি।” চলতি আইএসএলে ৩৯ পয়েন্ট ঝুলিতে ভরে গ্রুপ তালিকার শীর্ষে এফসি গোয়া। যার সৌজন্যে ইতিমধ্যেই ২০২১ এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে দল। সবদিক বিচার করেই তাই এই শহরে ফাইনাল আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: মানসিক যন্ত্রণায় মরতে চেয়েছিল, অজি খুদের পাশে থেকে সাহস জোগালেন রাগবি খেলোয়াড়রা]

এদিন নীতা আম্বানি আরও বলেন, “চলতি মরশুমে গোয়ার খেলা দেখতে দারুণ লাগছে। গত ছয় বছর ধরে আইএসএলে ধারাবাহিকভাবে ভাল খেলে চলেছে দলটা। দলের অধিনায়ক মান্দার, সর্বোচ্চ গোলদাতা কোরো (ফেরান কোরোমিনাস) এবং গোটা দলকে জানাই অভিনন্দন। প্রথমবারের আইএসএল লিগ শিল্ড জয়ের জন্য কোচিং স্টাফ ও ম্যানেজমেন্টকেও অনেক শুভেচ্ছা।” গ্রুপ পর্বে শীর্ষে থাকা দলকে প্রথমবার লিগ শিল্ডে সম্মানিত করা হল। এই টুর্নামেন্টের জয়ী দল সরাসরি অংশ নিতে পারবে এএফসি কাপের কোয়ালিফায়ারে। তবে যদি একই দল লিগ শীর্ষে থাকে এবং চ্যাম্পিয়ন হয়, সেক্ষেত্রে রানার্স আপ এএফসি কোয়ালিফায়ারে খেলার সুযোগ পাবেন।

২০১৫ সালে শেষবার গোয়ায় বসেছিল আইএসএল ফাইনালের আসর। সেবার মুখোমুখি হয় চেন্নাইয়িন এফসি এবং এফসি গোয়া। ঘরের দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চেন্নাই। এবার দেখার দুর্দান্ত ফর্মে থাকা গোয়া আইএসএলের খেতাব ঘরে তুলতে পারে কি না।

[আরও পড়ুন: বোল্ট ম্যাজিকে দ্বিতীয় ইনিংসেও কোণঠাসা ভারত, তৃতীয় দিনে চালকের আসনে নিউজিল্যান্ড]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement