১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুষ্কার সঙ্গে প্রতিযোগিতা রয়েছে? কী বললেন বিরাট?

Published by: Sulaya Singha |    Posted: November 11, 2018 5:52 pm|    Updated: November 11, 2018 5:52 pm

Kohli is not competing with Anushka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। দু’জনেই নিজের নিজের জায়গায় চূড়ান্ত সফল। একজন বাইশ গজে নামলেই তৈরি হয় নতুন কোনও রেকর্ড। আর অন্যজন একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে চলেছেন দর্শকদের। নিজেদের পেশায় ব্যস্ততাও প্রচুর। তবে এসব সত্ত্বেও পরস্পরের জন্য ঠিক সময় বের করে নেন। বিয়ের প্রায় বছর ঘুরতে চলল। তবে প্রতিটি উৎসব বা অনুষ্ঠানে একসঙ্গেই ধরা দিয়েছেন বিরুষ্কা। আর সেই কারণেই এখনও একইভাবে চর্চায় রয়েছে এই কাপল। এই মিষ্টি মধুর সম্পর্ককে ঠিক এমনভাবেই ধরে রাখতে চান বিরাট। আর তাই তিনি স্ত্রীয়ের সঙ্গে কোনও পেশাদারি প্রতিযোগিতায় নামতে নারাজ।

[খেলা চালিয়ে যাও, বিশ্বকাপের আগে শাকিবকে পরামর্শ হাসিনার]

সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁদের প্রশ্ন করে থাকেন, কে বেশি জনপ্রিয়, বিরাট নাকি অনুষ্কা। পেশাদারি ক্ষেত্রেই বা কে বেশি সফল। কিন্তু এসব প্রশ্নের মানেই খুঁজে পান না বিরাট। তাঁর সাফ কথা, বিষয়টাকে সেভাবে কোনওদিন ভাবেননি। অনুষ্কাও ভাবতে আগ্রহী নন। তাই তিনি চান, নেটিজেনদের মাথা থেকে এধরনের প্রশ্ন যেন মুছে যায়। তিনি বলছেন, “আমি ব্যক্তিগতভাবে অনুষ্কার সঙ্গে কী কথা বলি, তা সবাইকে বলার প্রয়োজন নেই। আর যদি ব্যবসার কথা বলেন, আমরা দু’জনই অত্যন্ত পেশাদার। তবে আমাদের মধ্যে কোনও প্রতিযোগিতা নেই। জানি না, কীভাবে মানুষ এসব ভেবে ফেলে যে আমাদের মধ্যে এই আলোচনাও হয়। অনেক বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছে ও (অনুষ্কা)। সফল কেরিয়ার। দেশের অন্যতম সেরা সেলিব্রিটিও বটে। ও যথেষ্ট বুদ্ধিমতী, জানে কী করছে। সুতরাং প্রতিযোগিতার কোনও জায়গাই নেই।”

তাঁদের মধ্যে যে কোনও প্রতিযোগিতা নেই, সে কথা অবশ্য সত্যিই বলার অপেক্ষা রাখে না। কারণ স্বামীর প্রতিটি সাফল্যে যেমন মন খুলে প্রশংসা করতে দেখা যায় অনুষ্কাকে, ঠিক তেমনই স্ত্রীর প্রশংসা করতে কখনও কার্পণ্য করেননি বিরাটও। অনুষ্কা মাঠে উপস্থিত থাকলে বিরাটের পারফরম্যান্সে খারাপ প্রভাব পড়ে। এমন বিতর্কেও বেটারহাফের পাশেই দাঁড়িয়েছেন ভারত অধিনায়ক। অনুষ্কাই যে তাঁর লাকি চার্ম, সে কথাও অকপটে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

[‘পল হ্যারিস, ইয়ে কৌন হ্যায়?’ ফের বিতর্কের মুখে কোহলি]

আপাতত ক্রিকেট থেকে বিশ্রামে তিনি। চলতি মাসেই অস্ট্রেলিয়া সফর টিম ইন্ডিয়ার। তবে মাঠের বাইরে থাকলেও নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করছেন কোহলি। জানান, ব্যাট হাতে তাঁর দুর্দান্ত পারফরম্যান্সের রহস্য তাঁর ফিটনেসই। ফিট থাকলেই কেরিয়ারও যেমন দীর্ঘ হওয়া সম্ভব, তেমনই পরিশ্রম করার শক্তিও বেড়ে যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে