২৯ কার্তিক  ১৪২৬  শনিবার ১৬ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ কার্তিক  ১৪২৬  শনিবার ১৬ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন অসুস্থ থাকার পর প্রয়াত হলেন মোহনবাগান ক্লাবের প্রাক্তন সচিব অঞ্জন মিত্র। এর ফলে একদিনেই ইন্দ্রপতন হল বাংলার সাহিত্য ও ক্রীড়া জগতের। প্রথমে সন্ধেবেলা প্রয়াত হন বিখ্যাত
সাহিত্যিক নবনীতা দেবসেন। আর তার মাত্র কয়েক ঘণ্টার মধ্যে অঞ্জন মিত্রের মৃত্যুর খবর আসে। অসুস্থতার কারণে বাইপাসের ধারে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন। শুক্রবার রাত ৩.১০ মিনিটে সেখানেই প্রয়াত হন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। শুক্রবার সকালে তাঁর মৃত্যুর খবর শুনে শোকস্তব্ধ হয়ে পড়েছে বাংলার ক্রীড়া মহল। শোকে মূহ্যমান হয়ে পড়েছেন মোহনবাগান ক্লাবের ছোটবড় কর্তা থেকে সাধারণ সদস্য এবং সমর্থকরাও। বাতিল করা হয়েছে ক্লাবের অনুশীলনও।  

[আরও পড়ুন: প্রকাশ্যে আই লিগের ক্রীড়া সূচির খসড়া, মরশুমের প্রথম ডার্বি কবে?]

শুক্রবার সকাল সাড়ে আটটার সময় তাঁর মরদেহ বাইপাসের ওই বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া হবে। নটার মধ্যে তা গিয়ে পৌঁছবে তাঁর ট্যাংরার বাসভবনে। সেখানে ৯ টা থেকে ১১ টা পর্যন্ত মরদেহটি রাখা হবে। এরপর ১২টা থেকে দুপুর আড়াইটে পর্যন্ত প্রাক্তন সচিবের মরদেহকে শায়িত রাখা হবে মোহনবাগান ক্লাবের তাঁবুতে। আর বিকেল সাড়ে তিনটে নাগাদ কেওড়াতলা মহাশ্মশানে তাঁর নশ্বর দেহের শেষকৃত্য সম্পন্ন হবে।

[আরও পড়ুন: নস্ট্যালজিক মোহনবাগান, ‘অতিথি’ কোচ হিসেবে কাজ শুরু করলেন ব‌্যারেটো]

১৯৯৫ সালে ৪৯ বছর বয়সে মোহনবাগান ক্লাবের অর্থসচিব হিসেবে ময়দানের প্রশাসনে পথচলা শুরু করেছিলেন। এরপর সচিব হন। ১৯৯৫ সাল থেকে টানা ২৩ বছর ধরে ক্লাবের ভালমন্দের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখে অক্লান্ত পরিশ্রম করে গিয়েছেন। ২০১৮ সালে শারীরিক অসুস্থতার কারণে মোহনবাগান ক্লাবের প্রশাসন থেকে সরে গিয়েছিলেন তিনি। তারপরও অবশ্য ক্লাবের ভালমন্দের সঙ্গে জড়িয়ে ছিলেন। তাই তাঁর মৃত্যুর খবর শুনেই শোকের ছায়া নেমে আসে মোহনবাগানে। তাঁর মৃত্যুতে বাংলার ক্রীড়া জগতে একটা অধ্যায়ের অবসান হল মনে করছেন ক্রীড়াপ্রেমীরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং