২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধোনির পর এই অখ্যাত ক্রিকেটারকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক, প্রযোজনায় সেই নীরজ পাণ্ডে

Published by: Kishore Ghosh |    Posted: March 8, 2022 2:37 pm|    Updated: March 8, 2022 9:21 pm

Neeraj Pandey comes up Pravin Tambe’s biopic in OTT | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেটা ২০১৪ সাল। ৪১ বছর বয়সে রাজস্থানের রয়ালসের (Rajasthan Royals) হয়ে প্রথমবার আইপিএলের (IPL) আসরে নামলেন প্রবীণ থাম্বে (Pravin Tambe)। তার চেয়েও চমকে দেওয়া ঘটনা, প্রবীণই একমাত্র ক্রিকেটার যিনি একটিও প্রথম শ্রেণির ম্যাচ না খেলে সরাসরি আইপিএলের আসরে নামেন। ভারতীয় ক্রিকেটে অনুপ্রেরণার অন্য নাম হয়ে উঠেছেন মুম্বইয়ের এই ক্রিকেটার। এবার তাঁকে নিয়ে বায়োপিক আসতে চলেছে ওটিটি প্লাটফর্মে (OTT Platform)। ছবির নাম ‘কৌন প্রবীণ তাম্বে?’ (Kaun Pravin Tambe?) ‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’র পরিচালক নীরজ পাণ্ডেই (Neeraj Pandey) এই ছবির নির্মাতা। প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade)।

‘ইকবাল’ ছবিতে একজন উঠতি ক্রিকেটারের চরিত্র অভিনয় করে ভারতীয় সিনেমায় পরিচিত হয়েছিলেন শ্রেয়স। এবার একজন ‘রিয়েল লাইফ’ ক্রিকেটারের চরিত্রে তিনি। ইতিমধ্যে ‘কৌন প্রবীণ তাম্বে?’ ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়।ছবি নিয়ে আগ্রহ দেখিয়েছে নেটিজেনরা।

[আরও পড়ুন: এবার হলিউড ছবিতে আলিয়া ভাট, কোন তারকার সঙ্গে জুটি বাঁধছেন রণবীরের প্রেমিকা?]

বয়স একটা সংখ্যা মাত্র, এই কথাই বাস্তবে প্রমাণ করেছিলেন প্রবীণ থাম্বে। যে বয়সে অবসর জীবন কাটান একজন ক্রিকেটার, সেই পর্যায়ে এসে আইপিএলের মতো বড় মঞ্চে কেরিয়ার শুরু করেন তিনি। ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে হ্যাট্রিক করে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারও জিতে নেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা প্রথম ভারতীয় ক্রিকেটারও তিনি।

এমন একজন ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করতে পারা ভাগ্যের বিষয়, বলছেন শ্রেয়স তলপড়ে। তাঁর কথায়, “পর্দায় প্রবীণ তাম্বেকে ফুটিয়ে তুলতে পারা আমার কাছে সৌভাগ্যের। ছবির প্রতিটা মুহূর্ত আমি শুধু উপভোগই করিনি, ভালবেসেছি। বুটরুম স্পোর্টস এবং ফক্স স্টার স্টুডিওজের কাছে আমি এর জন্য কৃতজ্ঞ থাকব সারাজীবন।”

[আরও পড়ুন: এবার ইউক্রেনে ‘ভারতীয় যোদ্ধা’, রাশিয়ার বিরুদ্ধে লড়াই তামিলনাড়ুর যুবকের]

১লা এপ্রিলে ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) মুক্তি পাবে জয়প্রদ পরিচালিত ‘কৌন প্রবীণ তাম্বে’। শ্রেয়স তলপড়ে ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আশিষ বিদ্যার্থী (Ashish Vidyarthi) ও পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে