৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কন্ডোমের সৌজন্যে Olympic-এ সোনা জিতলেন এই অ্যাথলিট! কীভাবে, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: July 30, 2021 5:52 pm|    Updated: July 30, 2021 6:55 pm

Athlete Uses Condom To Repair Kayak in Tokyo Olympics, Watch | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে বলেছে কন্ডোম শুধু নিরাপদ যৌনতা উপহার দেয়? কন্ডোম (Condom) আসলে অলিম্পিকের মঞ্চে জেতাতে পারে সোনাও।

অ্যাথলিটের পদক জয়ের পথের কাঁটা একনিমেষে উপড়ে ফেলল একটি কন্ডোম! স্রেফ এই কন্ডোমের কারসাজিতেই অলিম্পিক পদক ঘরে তুললেন অস্ট্রেলিয়ান তারকা। ভাবছেন তো, এমনটাও সম্ভব! হ্যাঁ, চলতি টোকিও অলিম্পিকেই (Tokyo Olympics) ঘটেছে এমন অভূতপূর্ব ঘটনা।

ব্যাপারটা তাহলে একটু খোলসা করে বলা যাক। মহিলাদের C1 ক্যানোয় স্ল্যালমে প্রথমবার সোনা জিতলেন অজি অ্যাথলিট জেসিকা ফক্স। জিতেছেন ব্রোঞ্জও। কিন্তু তার জন্য কৃতিত্ব প্রাপ্য কন্ডোমের। কারণ যে কায়াকটি নিয়ে তিনি প্রতিযোগিতায় নেমেছিলেন, সেটির একটি অংশ মেরামতির জন্য কন্ডোম ব্যবহার করেছিলেন তিনি। আর তাতেই একেবারে ফিট অ্যান্ড ফাইন হয়ে যায় জেসিকার কায়াক। যা নিয়ে লড়াইয়ে সেরা হয়ে যান তিনি। এনিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। কীভাবে কন্ডোমকে কায়াক সারাইয়ের মতো ‘মহৎ’ কাজে লাগানো সম্ভব, এই ভিডিওতে সে দৃশ্যই ধরা পড়েছে। দেখা যাচ্ছে, প্রথমে নৌকার মতো কায়াকটির মাথার দিকটায় কার্বনের মিশ্রণ লাগালেন জেসিকা। তারপরই তার উপর দিয়ে পরিয়ে দিলেন কন্টোমটি।

[আরও পড়ুন: টোকিওয় সিন্ধু গর্জন, জাপানি প্রতিপক্ষকে হারিয়ে সেমিফাইনালে ভারতীয় ব্যাডমিন্টন তারকা]

ভাইরাল হওয়া সেই টিকটক (TikTok) ভিডিওর ক্যাপশনে জেসিকা লিখেছেন “বাজি ধরছি, কন্ডোম যে কায়াক মেরামতিতে কাজে লাগে, আপনি জানতেনই না।” সঙ্গে জানান, কার্বন মিশ্রণের উপর কন্ডোমটি পরালে ফিনিশিংটা মসৃণ হয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by The Highlights Club (@thehighlightsclubau)

অ্যাথলিটের এই উপস্থিত বুদ্ধি এবং নিজেই কায়াক মেরামতি দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই লিখেছেন, পাক্কা ইঞ্জিনিয়ারদের মতো ভাবনা। অন্য আরেক নেটিজেন লেখেন, প্রতিদিনই নতুন কিছু শেখা যায়। সব মিলিয়ে এখন জেসিকার পদকের সঙ্গে চর্চায় তাঁর কন্ডোমের কেরামতিও।

[আরও পড়ুন: স্ট্রবেরির পর চকোলেট বিরিয়ানি, ভিডিও দেখে পাকিস্তানি রাঁধুনিকে নিয়ে জোর ঠাট্টা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×