১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা কারণে দেশের বিভিন্ন প্রান্তে গণধোলাইয়ের ঘটনা শিরোনামে উঠে আসছে। এবার প্রকাশ্যে বেধড়ক মারধর করা হল জাতীয় স্তরের এক খেলোয়াড়কে। কিন্তু কেন? কারণ নিয়ে নিজেও ধোঁয়াশায় তরুণ খেলোয়াড়। গোটা ঘটনার দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: অন্যের হাত ধরলেন প্রেমিকা, ফেসবুকে লাইভ করে মন্দিরে আত্মঘাতী যুবক]

নিরাপত্তা ইস্যুতে ফের কাঠগড়ায় যোগীর রাজ্যের প্রশাসন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাঘপথের। জাতীয় স্তরের খেলোয়াড় দেবাংশ রানা জানান, কয়েকজন যুবকের দাবি তিনি নাকি তাদের এক বন্ধুকে হুমকি দিয়েছেন। আর সেই কারণেই আজ সোমবার রাস্তায় ফেলে তাঁকে মারধর করা হয়। খেলোয়াড়ের কথা, “আমি তখন কাজে বেরিয়েছিলাম। আমচকাই আমার রাস্তা আটকে দাঁড়ায় চার দুষ্কৃতী। তারপরই সকলে মিলে বেধড়ক মারতে থাকে আমায়। বলে, আমি নাকি তাদের কোনও এক বন্ধুকে হুমকি দিয়েছি। তারই প্রতিশোধ নিতে মারধর করা হচ্ছে। তাদের মধ্যে একজন মোবাইলে ঘটনাটি ভিডিও রেকর্ড করে। তারপর সেটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।” ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আহত অবস্থায় কোনওক্রমে ফিরে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। ইতিমধ্যেই চার অভিযুক্তর মধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করা গিয়েছে। চতুর্থ অভিযুক্তর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তার হদিশ পেতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে, দেবাংশের বাবা দশেন্দ্র রানা জানান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দেখেই তিনি প্রথম ঘটনাটি জানতে পারেন। এমন পরিস্থিতিতে ছেলের পাশে দাঁড়িয়েছেন বাবা। তবে দিনেদুপুরে এমন ঘটনা ঘটায় আতঙ্কিত দেবাংশ রানা এবং তাঁর পরিবার। সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: ক্রিকেটের বিরতিতে কাশ্মীরে ধোনি, সামরিক প্রশিক্ষণের অনুমতি দিলেন সেনাপ্রধান]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং