BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার জাতীয় হকি দলে করোনার থাবা, আক্রান্ত অধিনায়ক মনপ্রীত-সহ ৪ খেলোয়াড়

Published by: Subhamay Mandal |    Posted: August 7, 2020 9:01 pm|    Updated: August 7, 2020 9:06 pm

India Hockey Captain Manpreet Singh, Three Other Test Positive For Coronavirus

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার থাবা ভারতের জাতীয় হকি দলে। কোভিড পজিটিভ অধিনায়ক মনপ্রীত সিং-সহ (Manpreet Singh) চার খেলোয়াড়। মনপ্রীত জানিয়েছেন, “আমি সাইয়ে (SAI) কোয়ারেন্টাইনে রয়েছি। আপাতত সুস্থই আছি। কোনও সমস্যা নেই। খুব সুন্দর ভাবে সাই খেলোয়াড়দের পরিচর্যা করছে। খুবই ভাল পরিষেবা।” তাঁদের করোনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন পরিবার ও হকি ইন্ডিয়ার কর্তারা (Hockey India)।

জানা গিয়েছে, মাস খানেকের বিরতির পর বেঙ্গালুরুতে সাইয়ে জাতীয় হকি শিবিরে যোগ দেওয়ার কয়েক দিন পরই করোনায় আক্রান্ত হন খেলোয়াড়রা। মনপ্রীত ছাড়াও জাতীয় দলের সুরেন্দর কুমার, জসকরণ সিং ও বরুণ কুমার কোভিড পজিটিভ। প্রত্যেকেই সাইতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। সাইয়ের তরফ থেকে জানানো হয়েছে, জাতীয় শিবির করতে আসা একাধিক অ্যাথলিটের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা থেকে মনে করা হচ্ছে, একসঙ্গে বেঙ্গালুরুতে আসার পথেই প্রত্যেকে সংক্রমিত হয়েছেন।

[আরও পড়ুন: বাদ সাধল আইপিএল, ২০২১ পর্যন্ত পিছিয়ে গেল ভারত-ইংল্যান্ড সিরিজ]

তবে প্রথমে অ্যান্টিজেন টেস্টে চার হকি খেলোয়াড়েরই নেগেটিভ রিপোর্ট আসে। কিন্তু পরে মনপ্রীত ও সুরেন্দরের উপসর্গ দেখা দিতেই তাঁদের আরটি-পিসিআর টেস্ট করা হয়। তাতেই তাঁদের রিপোর্ট পজিটিভ আসে। অন্য ক্রীড়াবিদদের জন্য গাইডলাইন বেঁধে দিয়েছে সাই। অন্যথা হলেই ব্যবস্থা নেওয়া হবে তাঁদের বিরুদ্ধে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে