BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অভিনেতা বিশালের সঙ্গে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জোয়ালা গুট্টা

Published by: Sulaya Singha |    Posted: March 22, 2021 2:50 pm|    Updated: March 22, 2021 2:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর নিজের জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছিলেন। এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। শীঘ্রই জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টা (Jwala Gutta)। না, কানাঘুষো নয়, এ খবর নিশ্চিত করলেন জোয়ালার হবু স্বামী বিষ্ণু বিশালই।

নিজের আপকামিং ছবি ‘অরণ্য’র একটি অনুষ্ঠানে হাজির হয়ে বিশাল জানান, “শীঘ্রই জোয়ালার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছি। তেলুগু জামাই হব ভেবেই দারুণ লাগছে। খুব তাড়াতাড়ি বিয়ের দিনক্ষণ ঘোষণা করব।” নিজের ব্যস্ততা সত্ত্বেও জোয়ালা যেভাবে প্রতি পদে বিশালের সঙ্গ দেন, তার জন্য হবু স্ত্রীর প্রশংসাও করেন দক্ষিণী অভিনেতা।

[আরও পড়ুন: শ্রীলঙ্কাকে হারিয়ে লেজেন্ডদের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন, সতীর্থদের বিশেষ বার্তা যুবরাজের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jwala Gutta (@jwalagutta1)

গত ৭ সেপ্টেম্বর গার্লফ্রেন্ডের জন্মদিন সেলিব্রেট করতে সোজা হায়দরাবাদ পৌঁছে যান অভিনেতা বিশাল। জীবনের এই স্পেশ্যাল দিনে তাঁকে দারুণ সারপ্রাইজ দিয়েছিলেন বিশাল। একেবারে অপ্রত্যাশিতভাবেই জোয়ালার হাত ধরে নতুন করে জীবন শুরু করার প্রস্তাব দিয়েছিলেলেন তিনি। প্রস্তাবে রাজিও হয়ে যান পাত্রী। ব্যস, বিলম্ব না করে জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেন তাঁরা। আংটি পরিয়ে প্রেমিকার হাতে ভালবাসা এঁকে দেন বিশাল।

২০১১ সালে চেতন আনন্দের সঙ্গে বিচ্ছেদ হয় জোয়ালার। এদিকে ২০১৮ সালে প্রথম স্ত্রী রজনী নটরাজের ১০ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন বিশাল (Vishnu Vishal)। তারপর জোয়ালার সঙ্গে সম্পর্ক গভীর হয় বিশালের। তাঁর একটি ছেলেও রয়েছে। যদিও ভালবাসার কথা কখনও গোপনও করেননি ভারতীয় শাটলার। বহুবার সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি-ভিডিও পোস্ট করেছেন। সেই প্রেমই এবার পারিবারিক সম্পর্কে বদলে যাচ্ছে। শীঘ্রই জানা যাবে তাঁদের বিয়ের দিনক্ষণ।

[আরও পড়ুন: বাংলার ক্রীড়াক্ষেত্রে একাধিক প্রতিশ্রুতির কথা ঘোষণা বিজেপির ইস্তাহারে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement