BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের ভারতীয় বক্সিং রিংয়ে করোনার থাবা, আক্রান্ত এশিয়ান গেমসে পদকজয়ী সরিতা দেবী

Published by: Sulaya Singha |    Posted: August 17, 2020 10:05 pm|    Updated: August 17, 2020 10:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাতঙ্ক কাটিয়ে যতই ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার চেষ্টা করুন দেশ, এখনও নিজের দাপট দেখিয়ে চলেছে এই অদৃশ্য ভাইরাস। প্রাণ কেড়েছে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটির। আর এবার সে থাবা বসাল ভারতীয় বক্সার সরিতা দেবীর শরীরে।

সোমবার নিজেই করোনা পজিটিভ হওয়ার খবর দেন পাঁচবারের এশিয়ান চ্যাম্পিয়নশিপে সোনাজয়ী সরিতা দেবী (Sarita Devi)। সংবাদ সংস্থা এএনআইকে জানান, গত তিনদিন ধরে জ্বরে ভুগছিলেন। গায়ে ব্যথাও অনুভব করছিলেন। তাই বিলম্ব না করে করোনা টেস্ট করান। রিপোর্টে জানা যায়, মারণ ভাইরাসে আক্রান্ত তিনি। তবে তিনি একা নন, ভাইরাসের হদিশ মেলে তাঁর স্বামীর শরীরেও। যদিও তাঁদের ছেলের রিপোর্ট নেগেটিভই আসে। শোনা যাচ্ছে, স্বামী-স্ত্রী দু’জনই ইম্ফলের একটি কোভিড কেয়ার সেন্টারে থাকবেন।

[আরও পড়ুন: ধোনির বিদায়ে মন খারাপ, ক্রিকেট মাঠ থেকে অবসর নিচ্ছেন পাক সমর্থক বসির চাচা]

এর আগে কিংবদন্তি ভারতীয় বক্সার ডিঙ্কো সিংয়ের করোনায় আক্রান্ত হয়েছিলেন। আপাতত তিনি সুস্থ। দ্বিতীয় ভারতীয় বক্সার হিসেবে এই রোগের কবলে পড়লেন এশিয়ান গেমসে ব্রোঞ্জজয়ী সরিতা দেবী। তাঁর ও তাঁর স্বামীর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

এদিকে, করোনাকে হার মানিয়ে সুস্থ হয়ে উঠলেন ছয় ভারতীয় হকি খেলোয়াড়। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (SAI) তরফে এদিন সকালেই জানানো হয়েছিল, আজই ভারতীয় হকি দলের অধিনায়ক মনপ্রীত সিং-সহ (Manpreet Singh) ছ’জনকেই বেঙ্গালুরুর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে। করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের প্রথমে সেলফ আইসোলেশনে থাকতে বলা হলেও পরে শারীরিক অবস্থার অবনতি ঘটে মনপ্রীতের। গত ১০ আগস্ট তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। আগাম সতর্ক হয়ে বাকিদেরও ভরতি করা হয় তারপরই। এবার তাঁরা সুস্থ হয়ে ওঠায় হকি শিবিরে ফিরল স্বস্তি। আগামী ১৯ আগস্ট থেকে বেঙ্গালুরুতে হকি দলের অনুশীলন শুরু। যদিও মনপ্রীতরা এখনই ক্যাম্পে যোগ দিতে পারবেন কি না, জানা যায়নি। চিকিৎসকের পরামর্শ মেনেই সিদ্ধান্ত নেবে SAI।

[আরও পড়ুন: ‘ধোনির অবসরের পর রাহুল-পন্থের রাতের ঘুম ভাল হয়েছে,’ মন্তব্য প্রাক্তন অজি তারকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement