BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ধোনির অবসরের পর রাহুল-পন্থের রাতের ঘুম ভাল হয়েছে,’ মন্তব্য প্রাক্তন অজি তারকার

Published by: Abhisek Rakshit |    Posted: August 17, 2020 1:58 pm|    Updated: August 17, 2020 3:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। গত শনিবার সন্ধ্যায় আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর কথা জানান। আর তাঁর এই সিদ্ধান্তই যেন অবাক করে দিয়েছে ক্রিকেটপ্রেমীদের। তবে ইতিমধ্যে অনেকেই ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন। বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে প্রাক্তন সতীর্থ যুবরাজ সিং (Yuvraj Singh), ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী– কে নেই তালিকায়। তবে এই প্রসঙ্গে প্রাক্তন অস্ট্রেলিয় ক্রিকেটার ডিন জোন্স মজা করতে ছাড়লেন না দুই ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) এবং ঋষভ পন্থকে (Rishabh Pant) নিয়ে। টুইট করলেন, এবার হয়তো দু’‌জনের ভাল ঘুম হবে!‌

[আরও পড়ুন: ‘সিক্সথ সেন্স বলেছিল ধোনিকে ক্যাপ্টেন করো’, নিজের সিদ্ধান্ত নিয়ে আজও গর্বিত বেঙ্গসরকর]

আসলে ভারতীয় টেস্ট দলে ঋদ্ধিমান সাহা বিরাটের প্রথম পছন্দ। তাছাড়া ধোনি অনেকদিন আগেই অবসর নিয়েছেন। তিনি কেবল খেলতেন সীমিত ওভারের ক্রিকেট। যে স্থানে এবার লড়াই হওয়ার কথা কেএল রাহুল এবং পন্থের মধ্যে। সেকথা উল্লেখ করতে গিয়েই জোন্স লেখেন, ‘‌‘‌ধোনির অবসরের পর কেএল রাহুল এবং পন্থের রাতের ঘুমটা ভাল হয়েছে।’‌’ আর এই টুইট থেকেই পরিস্কার ধোনি পরবর্তী যুগে এই ‌দুই ক্রিকেটারকে তাঁর উত্তরসূরী মনে করছেন জোন্স।

এদিকে, দুই প্রাক্তন সতীর্থকে শুভেচ্ছা জানাতে ভোলেননি যুবরাজ সিং। তবে ধোনিকে নিয়ে একটি ভিডিও পোস্ট করলেও সুরেশ রায়নার প্রসঙ্গে তাঁর বক্তব্য, কিছুটা যেন তাড়াহুড়ো করে ফেলেছেন রায়না। এখনও তাঁর মধ্যে আন্তর্জাতিক মঞ্চে পারফর্ম করার ক্ষমতা ছিল। মনে করেন যুবি। এদিকে, ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন রবি শাস্ত্রীও।

 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেবেন ধোনি? অবসরের পরই মাহিকে নিয়ে নেটদুনিয়ায় তুঙ্গে জল্পনা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement