১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় আক্রান্ত পারুপল্লি কাশ্যপ-সহ চার ব্যাডমিন্টন তারকা, কোভিড টেস্ট করালেন সাইনাও

Published by: Sulaya Singha |    Posted: December 6, 2020 7:29 pm|    Updated: December 6, 2020 7:29 pm

Kashyap, Prannoy among four Indian badminton players have tested positive for coronavirus | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনওভাবেই বাগে আসছে না করোনার সংক্রমণ। বিনোদুনিয়া থেকে খেলার জগতের তারকা- কাউকেই রেয়াত করেনি মারণ ভাইরাস। এবার কোভিড-১৯-এ আক্রান্ত হলেন সাইনা নেহওয়ালের স্বামী তথা ভারতীয় ব্যাডমিন্টন তারকা পারুপল্লি কাশ্যপ। করোনা পজিটিভ হয়েছেন আরও তিন ভারতীয় শাটলার। তবে করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে সাইনার।

কাশ্যপের (Parupalli Kashyap) পাশাপাশি এইচএস প্রণয়, আরএমভি গুরুসাইদত্ত ও প্রণব জেরি চোপড়াও করোনা পজিটিভ হয়েছেন বলে জানা গিয়েছে। কোনও তারকার শরীরেই করোনার উপসর্গ ছিল না। তবে বর্তমানে নিয়ম মেনেই সেলফ আইসোলেশনে রয়েছেন তাঁরা। সোমবার ফের তাঁদের দ্বিতীয় টেস্ট করা হবে। সূত্র মারফত জানা গিয়েছে, অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে করোনার প্রথম রিপোর্ট পজিটিভ এসেছে। আবার পরের রিপোর্টে দেখা গিয়েছে রিপোর্ট নেগেটিভ। সেই কারণেই চিকিৎসকরা সোমবার দ্বিতীয় টেস্ট করানোর পরামর্শ দিয়েছেন।

[আরও পড়ুন: ধাওয়ান–পাণ্ডিয়ার চওড়া ব্যাটে অস্ট্রেলিয়াকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ ভারতের]

গত ২৫ নভেম্বর হায়দরাবাদে গাঁটছড়া বাঁধেন গুরুসাইদত্ত। তার জন্য ছুটি নিয়েছিলেন তিনি। বাকিরা সে সময় ট্রেনিংয়ের জন্য ছিলেন গোপীচাঁদ অ্যাকাডেমিতেই। তবে গুরুসাইদত্তের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তাঁরাও। তাই ট্রেনিংয়ে যোগ দেওয়ার আগে আগাম সতর্কতা হিসেবেই RT-PCR টেস্ট হয় তাঁদের। আর সেখানেই চারজনের করোনা ধরা পড়ে। তবে গুরুসাইদত্তের স্ত্রী অমূল্যা গুলাপল্লি এবং সাইনার (Saina Nehwal) রিপোর্ট নেগেটিভই এসেছে। কিন্তু বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েই বাকিরা করোনায় আক্রান্ত হয়েছেন কি না, তা বোঝা যায়নি। তবে আপাতত এর জন্য বন্ধ সমস্ত ট্রেনিং। দ্বিতীয় রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, গত মাসে জার্মানিতে গিয়েও টুর্নামেন্টে যোগ দিতে পারেননি লক্ষ্য সেন, অজয় জয়রাম এবং শুভঙ্কর দে। কোচ ডিকে সেন করোনা পজিটিভ (Corona Positive) হওয়ায় নাম তুলে নেন তাঁরা।

[আরও পড়ুন: ‘কৃষি আইন প্রত্যাহার না করলে খেলরত্ন ফিরিয়ে দেব’, আন্দোলনে শামিল হয়ে বার্তা বিজেন্দরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে