BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ে করতে চলেছেন লিয়েন্ডার-কিম? দুই পরিবারের সাক্ষাতের পরই তুঙ্গে জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: May 7, 2022 2:02 pm|    Updated: May 7, 2022 2:02 pm

Leander Paes and Kim Sharma To Have A Court Marriage? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী কিম শর্মার সঙ্গে খুল্লামখুল্লা প্রেম করছেন লিয়েন্ডার পেজ। সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেই টেনিসতারকা বুঝিয়ে দিয়েছেন, ভালবাসায় আছেন। আর এবার নাকি সেই প্রেমই পরিণয়ের রূপ নিতে চলেছে! আইনি মতে বিয়ে সেরেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে এবার সংসার পাততে চলেছেন পেজ।

সম্প্রতি একাধিক হাই প্রোফাইল জুটির বিয়ে নিয়ে মেতে উঠেছিল বলিউড। ক্য়াটরিনা-ভিকির পরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রণবীর-আলিয়া (Ranbir-Alia)। এবার নাকি সেই তালিকায় নয়া সংযোজন হতে চলেছে কিম শর্মা ও লিয়েন্ডারের। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিন কয়েক আগেই নাকি মুম্বইয়ে দেখা করেছেন কিম ও পেজের পরিবারের সদস্যরা। যুগলের বিয়ে নিয়েও নাকি আলোচনা হয়েছে। আর তারপর থেকেই কিম-পেজের বিয়ে নিয়ে জোড়াল হয়েছে জল্পনা।

[আরও পড়ুন: সৌরভের বাড়িতে ‘শাহী’ নৈশভোজ নিয়ে জোর তরজা, খোঁচা দিলীপের, পালটা দিলেন কুণালও]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kimi Sharma (@kimsharmaofficial)

তবে এই প্রথমবার নয়। এর আগে গত ডিসেম্বরে কলকাতায় কিংবদন্তি লিয়েন্ডারের অভিভাবকদের সঙ্গে দেখা করেছিলেন কিমের মা-বাবা। এরপর বড়দিনে সেজে ওঠা পার্ক স্ট্রিটে হাজারো ভিড়ের মাঝেই বান্ধবী কিমের গালে ভালবাসা এঁকে দিয়েছিলেন লিয়েন্ডার (Leander Paes)। হাতে হাত ধরে ঘুরেছিলেন আলোকজ্জ্বল পার্ক স্ট্রিটের রাস্তায়। নতুন বছরও একসঙ্গে সেলিব্রেট করেছিলেন তাঁরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kimi Sharma (@kimsharmaofficial)

সম্পর্কের শুরুতে দু’জনই ভেবেছিলেন কাকপক্ষীও টের পাবে না। গোয়ার সমুদ্রে গা ভাসিয়ে চুপচাপ প্রেম করে যে যার সংসারে রিটার্ন। কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে গভীর সম্পর্ক আর কতদিনই বা লুকিয়ে রাখা যায়! তাই সেসব গল্প চলে আসে সামনে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে লিয়েন্ডার আর কিমের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি। তারপর থেকে একাধিকবার একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তাঁরা। আর এবার সেই ভালবাসায় নাকি পড়তে চলেছে আইনি স্ট্যাম্প। যদিও কিম কিংবা লিয়েন্ডারের পরিবারের তরফে এখনও পর্যন্ত এ ব্যাপারে কিছু নিশ্চিত করা হয়নি।

[আরও পড়ুন: দুই মেয়ের পরে এবার ইউরোপীয় নিষেধাজ্ঞার মুখে পুতিনের ‘প্রেমিকা’ এলিনা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে