৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাহিন্দ্রার থেকে স্পেশ্যাল SUV গাড়ি পেলেন ‘সোনার ছেলে’ নীরজ, CSK দিল ১ কোটি টাকা

Published by: Sulaya Singha |    Posted: October 31, 2021 10:50 pm|    Updated: October 31, 2021 10:51 pm

Mahindra gifts personalised XUV to Olympic gold medallist Neeraj Chopra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশকে সোনা উপহার দেওয়ার পর থেকেই পাচ্ছেন একের পর এক সংবর্ধনা, পুরস্কার। প্রশংসার ঝুলি সরিয়ে রেখে অবশ্য পরবর্তী সোনার লক্ষ্যে ইতিমধ্যেই নেমে পড়েছেন অনুশীলনে। তবে উপহার পাওয়ার পর্ব এখনও শেষ হয়নি তাঁর। ঠিক ধরেছেন, কথা হচ্ছে ‘সোনার ছেলে’ নীরজ চোপড়ার। শনিবারই যাঁর কাছে গিয়ে পৌঁছল স্পেশ্যাল গাড়ি। ভারতীয় জ্যাভলিন থ্রোয়ারকে সংবর্ধনা জানাল আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও।

টোকিও অলিম্পিকে সোনা জয়ের পরই মাহিন্দ্রা সংস্থার মালিক আনন্দ মাহিন্দ্রা জানিয়েছিলেন দেশকে গর্বিত করেছেন নীরজ। অভিনব বিন্দ্রার পর দ্বিতীয় ভারতীয় হিসেবে ব্যক্তিগত ইভেন্টে ভারতকে সোনা এনে দিয়েছেন তিনি। তাই ধন্যবাদ জানিয়ে তাঁকে একটি বিশেষ গাড়ি উপহার দেওয়া হবে। যে গাড়িটি বিশেষভাবে তৈরি করা হবে নীরজের জন্যই। অবশেষে সেই গাড়িটিই এসে পৌঁছল নীরজের কাছে। XUV700-র সঙ্গে ছবিও পোস্ট করেছেন। জানিয়েছেন, গাড়িটা দারুণ পছন্দ হয়েছে তাঁর। দ্রুত ওর সঙ্গে ঘুরতে বেরবেন। অলিম্পিকে সাফল্যের শিখর ছোঁয়া তারকাকে দিওয়ালির আগে স্পেশ্যাল উপহার পৌঁছে দিতে পেরে খুশি আনন্দ মাহিন্দ্রাও।

[আরও পড়ুন: T-20 World Cup: বিধ্বংসী বোল্টে বিরাট বিপর্যয়, শেষ চারে পৌঁছনোর আশা কার্যত শেষ ভারতের]

এদিকে, নীরজকে বিশেষ উপহার দিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাইও। রবিবার সিএসকের তরফে একটি জার্সি তুলে দেওয়া হয় তাঁর হাতে। যার নম্বর ৮৭৫৮। আসলে টোকিওর মঞ্চে ৮৭.৫৮ মিটার জ্যাভলিন ছুঁড়েই সোনা নিশ্চিত করেছিলেন নীরজ। সেই নম্বরই খোদাই করে রাখা হল জার্সিতে। তবে শুধু স্পেশ্যাল জার্সিই নয়, ১ কোটি টাকা আর্থিক পুরস্কারও দেওয়া হল তাঁকে। আইপিএল ফ্র্যাঞ্চাইজির তরফে এমন সম্মান পেয়ে আপ্লুত নীরজ।

[আরও পড়ুন: T-20 World Cup 2021: বাংলাদেশ শিবিরে বড় ধাক্কা, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শাকিব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে