BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রবল বৃষ্টিতে জল থইথই ঘর, মুম্বই প্রশাসনের কাছে সাহায্যের আরজি ভারতীয় হকি তারকার

Published by: Sulaya Singha |    Posted: August 5, 2020 10:52 pm|    Updated: August 6, 2020 8:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা বর্ষাকাল। আরও একবার করুণ পরিস্থিতি বাণিজ্যনগরীর। প্রতিবারের মতো এবারও বাধ ভাঙল বর্ষার জল। বন্ধ হল রাস্তা-ঘাট। গাড়ির উপর আছড়ে পড়ল বিরাট গাছের গুড়ি। এককথায় ভয়ংকর অবস্থা মুম্বইয়ের। আর এর মধ্যে আর পাঁচজন সাধারণের মতোই হাল হল ভারতীয় দলের হকি তারকা যুবরাজ বাল্মিকীর। তাঁর ঘরেও ঢুকে পড়ল বৃষ্টির জল।

বুধবার টুইটারে নিজের দুরবস্থার দৃশ্য পোস্ট করেন ভারতীয় হকি দলের স্ট্রাইকার। ভিডিওতে দেখা যাচ্ছে, ঘর থেকে বৃষ্টির জল বের করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু কিছুতেই বেরচ্ছে না জমে থাকা জল। ২৮ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করে যুবরাজ লিখেছেন, “আমার বাড়িতে পুরো জলে ভাসছে। কেউ কি আমায় সাহায্য করতে পারবে। খুব সমস্যা হচ্ছে।” বৃহন্মুম্বই পুরনিগম (BMC), মহারাষ্ট্রের পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরে- সকলকেই ট্যাগ করেন তিনি। তাঁর আরজিতে সাড়া দেয় BMC। খেলোয়াড়ের ঠিকানা চাওয়া হয়। আপাতত তিনি সমস্যা থেকে উদ্ধার হতে পারলেন কি না, তা অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

[আরও পড়ুন: অযোধ্যা আবেগে ম্লান কাশ্মীরে ৩৭০ ধারা বিলুপ্তির বর্ষপূর্তি, কারফিউয়ে বন্দি উপত্যকাবাসী]


২৪ ঘণ্টারও বেশি লাগাতার বৃষ্টিতে ভয়ংকর আকার ধারণ করেছে মুম্বই। জারি হয়েছে রেড অ্যালার্ট। টুইট করে সাধারণ মানুষকে ঘরের বাইরে যেতে নিষেধ করেছেন আদিত্য ঠাকরে। লিখেছেন, অত্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া সকলে যেন বাড়িতেই থাকেন। এদিকে, ইতিমধ্যেই মুম্বই ভয়াবহ চেহারা নেওয়ার পরই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে ফোনে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সবরকম সাহায্যের আশ্বাস দেন তিনি।

[আরও পড়ুন: ‌নিজেকে বিশ্বাসঘাতক মনে হচ্ছিল, গার্লফ্রেন্ডকে ফোন করে খুব কেঁদেছিলাম:‌ ইশান্ত শর্মা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement