Advertisement
Advertisement
Neeraj Chopra

বাড়ি ফেরার আগেই অসুস্থ Neeraj Chopra, তড়িঘড়ি ভরতি করা হল হাসপাতালে

মাঝপথেই সংবর্ধনা অনুষ্ঠান ছাড়তে হল সোনার ছেলেকে।

Neeraj Chopra hospitalised, leaves welcome ceremony in Panipat | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Sulaya Singha
  • Posted:August 17, 2021 6:24 pm
  • Updated:August 17, 2021 9:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনার ছেলেকে স্বাগত জানাতে সেজে উঠেছে পানিপথ। টোকিওয় সোনা জিতে ভারতে পা রাখলেও সংবর্ধনার হিড়িকে এতদিন বাড়িতেই ফিরতে পারেননি নীরজ চোপড়া। তাই অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তাঁর গ্রামের গর্বিত বাসিন্দারা। কিন্তু আপনজনদের ভালবাসা ও সংবর্ধনা মাঝপথেই ফেলে ফিরতে হল ভারতের তারকা জ্যাভলিন থ্রোয়ারকে। শরীর পুড়ে যাচ্ছে জ্বরে। তাই তড়িঘড়ি তাঁকে ভরতি করা হল হাসপাতালে।

[আরও পড়ুন: ঘোষিত ICC T-20 World Cup-এর পূর্ণাঙ্গ সূচি, কবে নামছে Team India?]

দিল্লি থেকে পানিপথ পর্যন্ত প্রায় ৬ ঘণ্টার রাস্তার অতিক্রম করে বাড়ি ফিরছিলেন নীরজ। রেড কার্পেট পেতে অলিম্পিকে সোনাজয়ীর জন্য অপেক্ষারত ছিলেন সকলে। পূর্ব পরিকল্পিত ভাবেই শুরু হয়েছিল সংবর্ধনা অনুষ্ঠান। কিন্তু খানিক পরই বেশ অসুস্থ দেখায় নীরজকে। ধুম জ্বর আসায় অনুষ্ঠান মাঝপথে ছেড়েই বেরিয়ে যেতে হয় তাঁকে। দীর্ঘ যাত্রায় কখনও রোদে পুড়েছেন আবার কখনও গাড়ির এয়ার কন্ডিশনের মধ্যে বসেছেন। আর এই ঠান্ডা-গরমেই জ্বর বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

Advertisement

টোকিও (Tokyo Olympics) থেকে সোনা নিয়ে ফেরার পরই শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন ভারতীয় অ্যাথিলট। অভিনব বিন্দ্রার পর দ্বিতীয় ভারতীয় অ্যাথলিট হিসেবে অলিম্পিকের ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতেছেন তিনি। আর তাই গোটা দেশের কাছে বর্তমানে ‘হিরো’র তকমা পাওয়া নীরজ (Neeraj Chopra) দেশে ফিরেই জ্বরে পড়েন। গলাতেও ব্যথা ছিল। তাঁর করোনা পরীক্ষাও করা হয়। যে রিপোর্ট নেগেটিভ আসে। কার্যত অসুস্থ শরীরেই ১৫ আগস্ট দিল্লির লালকেল্লায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণে উপস্থিত হয়েছিলেন তিনি। ছিলেন অন্য অ্যাথলিটরাও। সেই সব সেরেই মঙ্গলবার বাড়ি ফিরছিলেন নীরজ। কিন্তু পৌঁছনোর আগেই বিপত্তি।

Advertisement

দিন তিনেক আগেই ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন নীরজ। যেখানে জানিয়েছিলেন, ২০১৯ সালে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। তারপর ফিট হয়ে ট্র্যাকে ফেরেন। চিকিৎসক ও কোচকে তার জন্য ধন্যবাদও জানান তিনি। কিন্তু আবারও অসুস্থ হয়ে হাসপাতালে নীরজ। যদিও এদিন সন্ধেয় চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।   

[আরও পড়ুন: নতুন ভূমিকায় মাঠে ফিরছেন Mehtab Hossain, চুক্তিবদ্ধ হলেন মধ্যপ্রদেশের ক্লাবের সঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ