২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বয়স্ক অনুরাগীর পা ছুঁয়ে প্রণাম ‘সোনার ছেলে’ নীরজের, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

Published by: Sulaya Singha |    Posted: July 2, 2022 1:35 pm|    Updated: July 2, 2022 1:35 pm

Neeraj Chopra touches elderly fan's feet, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক পদক জিতে দেশের মুখ উজ্জ্বল করছেন নীরজ চোপড়া। কিন্তু এই সাফল্য যে তাঁর মাথা ঘুরিয়ে দেয়নি, ফের তার প্রমাণ দিলেন ভারতীয় জ্যাভলিন তারকা। সাফল্যের শিখর ছুঁলেও নীরজের পা রয়েছে সেই মাটিতেই। তাই তো যাকে যে সম্মান দেওয়ার, তা দিতে আজও ভোলেন না তিনি। মাঠের মতোই তাই মাঠের বাইরের আচরণের জন্যও অনুরাগীদের ভালবাসা পান তিনি।

সদ্য ডায়মন্ড লিগে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। কেরিয়ারের সেরা পারফরম্যান্স করেছেন। ৮৯.৯৪ মিটার জ‌্যাভলিন ছুঁড়ে সোনা না জিততেও দেশকে রুপো এনে দেন তিনি। কিন্তু তারপরও অহংকারের ছিটেফোঁটা নেই তাঁর মধ্যে। তাই তো রাস্তার মাঝেই বয়স্ক অনুরাগীকে পাঁ ছুঁয়ে প্রণাম করতে পারেন নির্দ্বিধায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, বিদেশের মাটিতে ভক্তদের সঙ্গে হাসি মুখে সেলফি তুলছেন অলিম্পিকে সোনাজয়ী নীরজ। এরপরই দেখা যায়, সকলের সঙ্গে হাত মেলাচ্ছেন তিনি। আর সেই অনুরাগীদের মধ্যেই যিনি বয়স্ক, তাঁকে মাথা নত করে প্রণাম করেন।

[আরও পড়ুন: বুর্জ খালিফার পর ফের থিমভাবনায় চমক শ্রীভূমির, এবারের আকর্ষণ কী? জানালেন সুজিত বসু]

নীরজের এই আচরণ মুগ্ধ করেছে নেটিজেনদের। ‘সোনার ছেলে’কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে। অনেকে লিখেছেন, “মাঠের মতো মাঠের বাইরেও নীরজ আমাদের গর্বিত করে চলেছে।” কারও কারও দাবি, নীরজের থেকে আগামীদের অনেক কিছু শেখার আছে। তাঁকে রোল মডেল মানলে উন্নতিই হবে।

টোকিওর পরও অব্যাহত নীরজের সোনালি সফর। সম্প্রতি ফিনল্যান্ডের কোর্টেন গেমসে সোনা জেতেন তিনি। তারপর ডায়মন্ড লিগে রেকর্ড গড়ে এনেছেন রুপো। আবার সামনে একাধিক গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। সেদিকেও নজর রয়েছে তরুণ অ্যাথলিটের। জুলাইয়ে বিশ্বচ্যাম্পিয়নশিপকে (World Championship) পাখির চোখ করছেন তিনি। তাছাড়া রয়েছে কমনওয়েলথ গেমসও। তাই নিজের প্র্যাকটিসে কোনও ঘাটতি রাখছেন না তিনি। তবে এর মধ্যেও যে হাসি মুখে ভক্তদের সঙ্গে হাত মেলানো যায়, সেটাই বুঝিয়ে দিলেন নীরজ।

[আরও পড়ুন: পয়গম্বরকে ‘অসম্মান’! ভেঙে ফেলা হল স্যামসংয়ের বিলবোর্ড, অগ্নিগর্ভ পাকিস্তানের করাচি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে