BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Tokyo Olympics: ভারতীয় অ্যাথলিটদের স্বাধীনতা দিবসে লালকেল্লায় আমন্ত্রণ PM Modi’র

Published by: Subhajit Mandal |    Posted: August 3, 2021 4:36 pm|    Updated: August 11, 2021 3:33 pm

Prime Minister Narendra Modi will invite the Olympics contingent to Red Fort as special guests | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টার্গেট ছিল দশের বেশি পদক আনা। Tokyo Olympics-এ টিম ইন্ডিয়া সেই প্রত্যাশা হয়তো পূরণ করতে পারবে না। কিন্তু অনেক বিভাগেই ভারতীয় অ্যাথলিটদের লড়াই মন জয় করেছে বিশ্ববাসীর। কিন্তু দিনের শেষে ব্যর্থতার গ্লানি যাতে ভারতীয় অলিম্পিয়ানদের নিরুৎসাহ করতে না পারে, তা নিশ্চিত করতে এবার আসরে নামলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। অ্যাথলিটদের লড়াইয়ের প্রশংসা করার পাশাপাশি স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে তাঁদের লালকেল্লায় আমন্ত্রণও জানান প্রধানমন্ত্রী।

অ্যাথলিটরা অলিম্পিকের উদ্দেশে রওনা দেওয়ার আগেই দস্তুর মেনে তাঁদের সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী। বেশ কয়েকজন অ্যাথলিটের সঙ্গে আলাদা করে কথাও বলেছেন তিনি। নরেন্দ্র মোদি যে ব্যস্ততার মধ্যেও নিয়মিত অলিম্পিকের খবর রাখেন তাও বোঝা গিয়েছে বিভিন্ন টুইটে। আজ সকালেও সময় বের করে ভারতীয় পুরুষ হকি দলের ম্যাচ দেখেছেন প্রধানমন্ত্রী।ভারতের হারের পর হকি দলের মনোবল বাড়াতে টুইটও করেছেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: রেকর্ড আয় সত্ত্বেও গত অর্থবর্ষে রাজ্যগুলিকে সবথেকে কম টাকা দিয়েছে Modi সরকার!]

এদিনই গুজরাটের এক ভারচুয়াল অনুষ্ঠানে আলাদা করে ভারতীয় অলিম্পিক দলের প্রশংসা শোনা গিয়েছে প্রধানমন্ত্রীর মুখে। অলিম্পিক প্রসঙ্গে মোদির বক্তব্য, “আজ অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটরা সব বিভাগেই কঠোর পরিশ্রম করছেন। প্রত্যেকেই নিজেদের খেলায় প্রাণপন লড়ছেন, চেষ্টা করছেন। এই অতিমারীর বছরেও অলিম্পিকে রেকর্ড সংখ্যক ভারতীয় অংশ নেওয়ার সুযোগ করে নিয়েছেন। এটাও কম বড় সাফল্য নয়।” এরপরই প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়, লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রণ জানানো হবে অলিম্পিক ফেরত অ্যাথলিটদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×