BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

মাতৃদিবসে আবেগঘন পোস্ট শচীনের, মাকে বিশেষ শুভেচ্ছা জানালেন যুবরাজ

Published by: Sulaya Singha |    Posted: May 12, 2019 5:49 pm|    Updated: May 12, 2019 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ঈশ্বর সর্বত্র বিরাজমান নন। তাই তিনি মা বানিয়েছেন।” এই বাক্যেই যেন সবচেয়ে ভালভাবে ব্যাখ্যা করা যায় মাকে। পৃথিবীর আলো দেখান তিনি। নিজের সমস্ত কিছু উজাড় করে তিলতিল করে বড় করেন সন্তানকে। নিঃস্বার্থ, নিঃশর্ত তাঁর ভালবাসা। ‘মা’- একটি শব্দই সন্তানের কাছে হয়ে ওঠে গোটা পৃথিবী। তাঁর তুলনা তিনি নিজেই। তাঁর ঋণ অপূরণীয়। তাঁর কাছে শুধুই কৃতজ্ঞ থাকা যায়। সেই মাকেই মাতৃদিবসে বিশেষ সম্মান জানালেন খেলার দুনিয়ার তারকারা। কথায় বলে, প্রত্যেকটি পুরুষের সাফল্যের নেপথ্যে একজন নারী রয়েছেন। ক্রীড়াবিদদের পোস্টগুলিতেই স্পষ্ট, সেই নারী অবশ্যই মা।

রবিবারই আইপিএল ফাইনালে মুখোমুখি হয়েছে মুম্বই ও চেন্নাই। তবে তার আগে মায়েদের নিয়ে পোস্ট করলেন দুই দলের ক্রিকেটার ও সদস্যরা। মায়ের প্রতি শচীন তেণ্ডুলকরের শ্রদ্ধা-ভালবাসার নানা ছবি এযাবৎকাল দেখে এসেছেন ক্রিকেটপ্রেমীরা। রবিবারও মাতৃদিবসে মাকে শ্রদ্ধা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন মাস্টার ব্লাস্টার। লিখেছেন, “কেউ সঠিকই বলেছিলেন, ঈশ্বর সর্বত্র থাকতে পারেন না। তাই তিনি মাকে বানিয়েছেন।” হরভজন সিং মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে প্রত্যেক মাকেই মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন। চেন্নাই সুপার কিংস তারকা সুরেশ রায়না তাঁর মায়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে লিখেছেন, “নিঃস্বার্থ ভালবাসা আর আত্মত্যাগের প্রতীক তুমি। অসীম ভালবাসা তোমায়।” যুবরাজ সিং নিজের মাকে তুলনা করেছেন মাদার মেরির সঙ্গে।

[আরও পড়ুন: আইপিএল ফাইনালের আগে কাদের দখলে অরেঞ্জ ও পার্পল ক্যাপ?]

মায়েদের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল এবং টেনিসসুন্দরী সানিয়া মির্জা। মায়েদের নিয়ে একটি আবেগঘন ভিডিও পোস্ট করেছেন শাটলার জোয়ালা গুট্টাও। এমন বিশেষ দিনে তারকাদের অনুরোধ, মাকেও নিঃশর্ত ভালবাসা ফিরিয়ে দিন। তাঁকে সুস্থ রাখুন। তাঁর খেয়াল রাখুন। তিনি অনন্য। তাঁকে কষ্ট দিয়ে জীবনে সফল হওয়া সম্ভব সম্ভব নয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy Mother’s Day Mumma … We are because of you ❤️ @nasimamirza

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

[আরও পড়ুন: মায়ের জন্য বিশেষ দিন কীভাবে সেলিব্রেট করবেন? রইল কিছু টিপস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement