৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

থাইল্যান্ড ওপেনে নামার আগেই করোনা পজিটিভ সাইনা নেহওয়াল, খবর সূত্রের

Published by: Sulaya Singha |    Posted: January 12, 2021 11:02 am|    Updated: January 12, 2021 4:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালে দীর্ঘ বিরতির পর থাইল্যান্ড ওপেনে ব্যাডমিন্টনের কোর্টে নামার কথা ছিল সাইনা নেহওয়ালের। কিন্তু টুর্নামেন্ট শুরুর দিনই এল দুঃসংবাদ। করোনা আক্রান্ত ভারতীয় তারকা শাটলার। শোনা যাচ্ছে, তাঁকে ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে নাম তুলে নিতে বলা হয়েছে। যদিও সাইনা জানিয়েছেন তিনি এখনও হাতে রিপোর্ট পাননি। তবে তাঁকে জানানো হয়েছে তিনি পজিটিভ।

মঙ্গলবার অর্থাৎ আজই শুরু থাইল্যান্ড ওপেন (Thailand Open)। চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। চলতি মাসের গোড়াতেই যার জন্য সে দেশে পৌঁছে গিয়েছিলেন সাইনা (Saina Nehwal)। গত ৬ জুন গ্রিন জোনের কোয়ারেন্টাইন বাবলে থাকা ৮২৪ জন প্রতিযোগীরই করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। ফলে স্বস্তিতেই ছিলেন আয়োজক ও প্রতিযোগীরা। কিন্তু টুর্নামেন্টের নিয়ম মেনে একাধিকবার করোনা টেস্ট হয় তাঁদের। সোমবারই তৃতীয় করোনার নমুনা পরীক্ষার ভিডিও পোস্ট করেছিলেন সাইনা। নমুনা সংগ্রহের সময় কী হিমশিম অবস্থা হয়, দুঃখের ইমোজি পোস্ট করে সে কথাই বোঝাতে চেয়েছিলেন। কিন্তু একইসঙ্গে দীর্ঘদিন পর কোর্টে নামতেও মরিয়া ছিলেন অলিম্পিকে পদকজয়ী তারকা। কিন্তু সেই টেস্ট রিপোর্টই পালটে দিল ছবিটা।

[আরও পড়ুন: চোটের জন্য শেষ টেস্টে খেলতে পারবেন না বুমরাহও! দল বাছতে হিমশিম ভারতীয় শিবির]

সাইনার রিপোর্ট পজিটিভ (Corona Positive) হওয়ায় তাঁর স্বামী তথা টুর্নামেন্টের অন্যতম প্রতিযোগী পারুপল্লি কাশ্যপকেও হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে বলে খবর। যদিও আগেই একবার করোনা আক্রান্ত হয়েছিলেন কাশ্যপ। এদিকে, সাইনার পাশাপাশি আরেক ভারতীয় শাটলার এইচএস প্রণয়ও করোনায় আক্রান্ত বলে খবর। ফলে দু’জনকেই টুর্নামেন্ট থেকে নাম তুলে নিতে বলেছে আয়োজকরা। বোঝাই যাচ্ছে, এমন পরিস্থিতিতে কোর্টে নামার অপেক্ষা দীর্ঘায়িত হল সাইনার।

[আরও পড়ুন: গোলের একাধিক সুযোগ হাতছাড়া করার ফল, মু্ম্বইয়ের কাছে হার এটিকে মোহনবাগানের]

এদিকে, করোনার নমুনা সংগ্রহের সময় নাক থেকে রক্ত ঝরল কিদাম্বি শ্রীকান্তের। যা নিয়ে আয়োজকদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন ভারতীয় তারকা। পোস্ট করেছেন একাধিক ছবিও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement