BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

গোলের একাধিক সুযোগ হাতছাড়া করার ফল, মু্ম্বইয়ের কাছে হার এটিকে মোহনবাগানের

Published by: Sulaya Singha |    Posted: January 11, 2021 9:31 pm|    Updated: January 11, 2021 10:20 pm

An Images

এটিকে মোহনবাগান: ০
মু্ম্বই সিটি এফসি: ১ (ওগবেচে)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বনাম দুয়ের লড়াই। শীর্ষে থাকা দলের থেকে তিন পয়েন্ট ছিনিয়ে নিয়ে এক নম্বর হওয়ার যুদ্ধ। কিন্তু সেই লড়াইয়ে এভাবে গোল হাতছাড়া করলে এক পয়েন্ট ঝুলিতে ভরাও কঠিন! এটিকে মোহনবাগানের ক্ষেত্রেও তেমনটাই হল সোম-সন্ধেয়। চলতি টুর্নামেন্টে ফের একবার দুরন্ত ফর্মে ধরা দিলেন সের্জিও লোবেরোর ছেলেরা।

গত ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেডকে হারিয়ে চনমনে মেজাজেই মাঠে নেমেছিল সবুজ-মেরুন শিবির। দলে তিনটে বদল ঘটান কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। কার্ল ম্যাকহিউর বদলে চোট সারিয়ে ফেরেন জেভিয়ার হার্নান্ডেজ। শেখ শাহিলের পরিবর্তে নামেন গ্লেন মার্টিন্স এবং প্রবীর দাসের বদলে শুরু করেন মনবীর সিং। প্রথমার্ধে দু’দলই একে অপরকে টেক্কা দেয়। কিন্তু শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও নষ্ট করে এটিকে মোহনবাগান।

[আরও পড়ুন: সিডনিতে বিশ্বরেকর্ড গড়ে চোটের জন্য শেষ টেস্টে নেই বিহারী! অনিশ্চিত ইংল্যান্ড সিরিজেও]

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে খেলার গতি ও আক্রমণ দুই-ই বাড়ে। দ্বিতীয়ার্ধে ফ্রি-কিক থেকে দুর্দান্ত শট নিয়েছিলেন এডু গার্সিয়া। কিন্তু অমরিন্দরের গ্লাভসজোড়া রুখে দেয় সেই বল। পরক্ষণেই গার্সিয়ার একটি শট পোস্টে লেগে বেরিয়ে যায়। প্রায় নিশ্চিত গোল হাতছাড়া করেন উইলিয়ামসও। তবে ৬৯ মিনিটে গোল করতে কোনও ভুল করেননি ওগবেচে। তাঁর একমাত্র গোলেই কাঙ্খিত তিন পয়েন্ট ঘরে তোলে মুম্বই। ম্যাচ শেষে হারের হতাশায় আবার মুম্বই ফুটবলারদের সঙ্গে বচসাতেও জড়ান প্রীতম কোটালরা। যদিও মাঠ ছাড়ার আগেই নিজেদের মধ্যে রাগ মিটিয়েও নেন তাঁরা। 

এদিন ছেলেদের খেলার ছন্দে দারুণ খুশি কোচ লোবেরো। আর এই জয়ের সুবাদেই লিগ তালিকার শীর্ষস্থানটি ধরে রাখল মুম্বই। ১০ ম্যাচে তাদের সংগ্রহ ২৫ পয়েন্ট। উলটোদিকে এদিনের হারের পর সমসংখ্যক ম্যাচ খেলে সবুজ-মেরুনের ঝুলিতে ২০ পয়েন্ট। তাদের পরের প্রতিপক্ষ গোয়া। 

[আরও পড়ুন: পুত্রসন্তানের মা হলেন ববিতা ফোগাট, শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভারতীয় কুস্তিগির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement