BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পুত্রসন্তানের মা হলেন ববিতা ফোগাট, শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভারতীয় কুস্তিগির

Published by: Sulaya Singha |    Posted: January 11, 2021 6:59 pm|    Updated: January 11, 2021 6:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালে আট পাকে বাঁধা পড়ে তাক লাগিয়েছিলেন। এবার ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিলেন ববিতা ফোগাট। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন ছেলের ছবি। আর তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভারতীয় কুস্তিগির।

এদিন স্বামী বিবেককে পাশে নিয়ে সদ্যোজাতর ছবি পোস্ট করেছেন ‘দঙ্গল’ কন্যা (Bobita Phogat)। সঙ্গে লিখেছেন, “আমাদের নতুন সূর্যোদয়ের সঙ্গে আলাপ করুন। স্বপ্ন দেখায় বিশ্বাস করুন। কারণ তা সত্যিও হয়।” ছবিতেই স্পষ্ট, হাসপাতালের বিছানায় বসেই অনুরাগীদের সুখবর দিলেন ববিতা। এরপরই কুস্তিগিরকে শুভেচ্ছা জানান ভারতীয় শাটলার সাইনা নেহওয়াল। পাশাপাশি ক্রিকেটার সুরেশ রায়না থেকে অভিনেতা রণদীপ হুডা, প্রত্যেকেই নতুন জীবনের জন্য অভিনন্দন জানিয়েছেন তারকাকে।

[আরও পড়ুন: সিডনিতে ম্যাচ চলাকালীন পিচে দাঁড়িয়ে এ কী করলেন স্মিথ!‌ ‘‌‌ব্রেন ফেড ‌3‌.‌0’‌ আখ্যা নেটদুনিয়ার]

২০১৯-এর ডিসেম্বরে সতীর্থ কুস্তিগির বিবেক সুহাগের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ‘দঙ্গল’ কন্যা। হরিয়ানার বালালি গ্রামে ববিতার বাড়িতেই বিয়ের আয়োজন হয়েছিল। তবে সেই বিয়ে নজর কেড়েছিল অন্য কারণে। সাত নয়, স্বামীর সঙ্গে গাঁট ছড়া বেঁধে আট পাক ঘুরেছিলেন তিনি। যার পিছনে ছিল একটি মহৎ উদ্দেশ্য। বর্তমান সময়ের অন্যতম জ্বলন্ত একটি ইস্যুর প্রতিবাদে একটি অতিরিক্ত ‘ফেরা’ নিয়েছিলেন কমনওয়েল্থে সোনাজয়ী অ্যাথলিট। এখনও দেশের বিভিন্ন প্রান্তে মেয়েরা লেখাপড়া শেখার সুযোগ পায় না। তাঁদের অল্প বয়সে বিয়ে দিয়ে দেওয়া হয়। তাছাড়া, নারী নির্যাতন ধর্ষণের মতো ঘটনাও ঘটছে আকছার। এসবের প্রতিবাদেই বিয়েতে সাতপাকের পরিবর্তে আট পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ প্রকল্পের প্রচার করতেও চেয়েছিলেন এই কৌশলে।

উল্লেখ্যে, এদিনই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। টুইট করে সুখবর দিয়ে সকলকে ধন্যবাদ জানান সন্তানের বাবা ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর তারপরই এই ভারতীয় অ্যাথলিটের মা হওয়ার খবর সামনে এল।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, বাবা হয়েই স্পেশ্যাল টুইট বিরাটের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement