BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

শোয়েবকে কি একটু বেশিই বিরক্ত করছেন সানিয়া? দেখুন বিবাহবার্ষিকীতে কী পোস্ট করলেন

Published by: Sulaya Singha |    Posted: April 12, 2021 4:36 pm|    Updated: April 12, 2021 4:36 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে ১১টা বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন। কিন্তু এবার কি শোয়েব মালিককে একটু বেশিই বিরক্ত করছেন সানিয়া মির্জা (Sania Mirza)? শোয়েব মালিকেরই বা এ ব্যাপারে কী প্রতিক্রিয়া? নিজেদের বিবাহবার্ষিকীতেই ব্যক্তিগত সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন ভারতীয় টেনিস সুন্দরী।

২০১০ সালে পাক ক্রিকেটার শোয়েবকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন সানিয়া। তারপর থেকে অনেকবারই তাঁদের দাম্পত্য জীবনের খুঁটিনাটি উঠে এসেছে শিরোনামে। দেশের সীমানা যে তাঁদের সুসম্পর্কে কখনওই বাধা হয়ে দাঁড়াতে পারেনি, তারই প্রমাণ মিলেছে বারবার। ২০১৮ সালের অক্টোবরে সংসারে ইজহান মির্জা মালিক আসার পর স্বামী-স্ত্রীর সম্পর্কের গভীরতা আরও বেড়েছে। ১১তম বিবাহবার্ষিকীতেও সম্পর্কের সেই রসায়নই সামনে এল। ইনস্টাগ্রামে (Instagram) দু’টি মিষ্টি ছবি পোস্ট করেছেন সানিয়া। আর সেখানেই মজা করে লিখেছেন, “আরও অনেকগুলো বছর এভাবেই তোমায় বিরক্ত করতে চাই।” তিনি আরও লেখেন, “ভাল-মন্দ, চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে কাটিয়েছি আমরা। আমার জীবনের সেরা মানুষটিকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।” 

[আরও পড়ুন: বঞ্চিত ইডেন! টি-২০ বিশ্বকাপ ফাই‌নাল হতে পারে নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

মহিলা ডাবলসে বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকার পোস্ট করা দু’টি ছবির একটিতে নিজের গর্ভাবস্তার স্মৃতি মনে করিয়েছেন সানিয়া। জীবনের ভাল-মন্দ, প্রত্যেকটা দিনেই যে শোয়েবকে (Shoaib Malik) তিনি পাশে পেয়েছেন, সেটাই যেন তুলে ধরতে চেয়েছেন তিনি। পোস্টটি করার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন সানিয়া। যদিও এই স্পেশ্যাল দিনে এখনও পর্যন্ত সোশ্য়াল মিডিয়ায় কিছু পোস্ট করেননি শোয়েব।

ইজহানের জন্মের পর ২০১৯ সালে টেনিস (Tennis) কোর্টে কামব্যাক করেছিলেন সানিয়া। সম্প্রতি তাঁকে কাতার ওপেনে দেখা গিয়েছিল। যেখানে মহিলা ডাবলসের সেমিফাইনাল পর্যন্ত পৌঁছেছিলেন তিনি।

[আরও পড়ুন: হায়দরাবাদের বিরুদ্ধে অর্ধ-শতরান করে কেন অভিনব সেলিব্রেশন? রহস্য ফাঁস নীতীশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement